1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মহেশপুর সীমান্তের ভারতীয় এলাকা থেকে বাংলাদেশির লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

মহেশপুর সীমান্তের ভারতীয় এলাকা থেকে বাংলাদেশির লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৩০ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় সীমান্তের ভারতীয় এলাকা থেকে আমির হোসেন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শুক্রবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে নিয়ে যায় বিএসএফ। নিহত আমির হোসেন বাড়ী মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের টাঙ্গাইল পাড়ার বেলাল হোসেনের ছেলে। বিষয়টি মোবাইলে নিশ্চিত করেছেন শ্যামকুড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও নিহতের ফুপা খন্দকার আব্দুল করিম।
তিনি জানান, গত সোমবার রাত সোয়া ৮টার দিকে ৭/৮ জন দলের একটি দল গরু আনতে অবৈধ ভাবে সীমান্ত পার হয়ে ভারতে ঢোকে। এসময় তারা ভারতের নদীয়া জেলার পাখিউড়া ক্যাম্পের বিএসএফ’র টহল দলের সামনে পড়ে। বিএসএফ’র তাড়া খেয়ে অন্যরা পালিয়ে এলেও আমির হোসেন ধরা পড়ে। আমির হোসেনের চিৎকার শোনা যাচ্ছিল। তারপর থেকে সে নিখোঁজ ছিল। তিনি আরো বলেন, বিজিবির কাছে দেওয়া বিএসএফ’র দেওয়া ছবি দেখে আমির হোসেনের মরদেহ বলে চিহ্নিত করেছি।
এ ব্যাপারে বিজিবি’র খালিশপুর ৫৮ ব্যাটলিয়নের পরিচালক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, তারা শুনেছেন শ্যামকুড় সীমান্তের বিপরীতে ভারতীয় এলাকা হতে বিএসএফ একটি লাশ উদ্ধার করে নিয়ে গেছে। সে বাংলাদেশি না ভারতীয় সে ব্যাপারে তারা নিশ্চিত নন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম