1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দারুস সালাম থানার এস.আই রেজাউল ইয়াবা দিয়ে ইমরান'কে ফাঁসানোর চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

দারুস সালাম থানার এস.আই রেজাউল ইয়াবা দিয়ে ইমরান’কে ফাঁসানোর চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১২৭ বার

রাজধানীর মিরপুর দারুসসালাম থানার এস আই রেজাউল করিম সোর্সের মাধ্যমে ২০ পিছ কথিত ইয়াবা মাদকসহ ইমরান’কে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে।

অনুসন্ধানে জানা গেছে, গত শনিবার (৩০ জুলাই) দারুস সালাম থানাধীন বাতেননগর এলাকায় নিজ বাসা হতে ইমরান (২১) নামে এক যুবককে আনুমানিক বিকেল ৩ টায় ঐ থানায় কর্মরত এস আই রেজাউল করিম ২০ পিছ কথিত ইয়াবা মাদকসহ গ্রেফতারের পরদিন বিকাল ৩.৫০ ঘটিকায় থানা হেফাজত থেকে ছেড়ে দেয়। ইমরানকে ফাঁসাতে ঐ এস.আই রেজাউল করিমের সোর্স রাজা একাধিক মাদক মামলার আসামি রাজা পরিকল্পিতভাবে স্ত্রীর মাধ্যমে ঐ বাসার ফ্রিজের উপর রাখা ফুলের টপে পূর্বেই রেখে যায় মাদক। ঘটনা গণমাধ্যম কর্মীরা জেনে গেলে পুনঃতদন্তের মাধ্যমে সহকারী পুলিশ কমিশনার (দারুস সালাম জোন ) মিজানুর রহমানে তদন্তে কোন মতে রেহাই পায় ইমরান। রাতে ঐ সোর্স রাজা পুলিশের সামনেই শারিরীকভাবে হেনস্থা করে ও ডান কানে সজারো থাপ্পর ও ঘুষি মারে। থানা হেফাজতে থাকার সময়ে ঘটনার রাতে ঘরের তালা ভেঙ্গে বাসায় রাখা স্বর্ণলঙ্কার মালামাল লুট করে পালিয়ে যায় সোর্স রাজা। ঘটনায় নির্দোষ প্রমাণ হলেও মোটা অংকের অর্থ ঘুষ গ্রহণের কথাও শোনা যাচ্ছে। এছাড়াও থানা এলাকায় বিভিন্ন হোটেল, ব্যাবসা প্রতিষ্ঠান থেকে নিয়মিত মাসোহারা আদায়ের অভিযোগ রয়েছে ঐ এস.আই’য়ের বিরুদ্ধে।

এ বিষয়ে এসআই রেজাউল করিম’কে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করার পর ফোন রিসিভ করে বলেন, আমি মিটিং এ আছি আপনাকে পরে ফোন দিচ্ছি বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে সহকারী পুলিশ কমিশনার (দারুস সালাম জোন) মিজানুর রহমান বলেন, বিষয়টি আমি জেনেছি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম