1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুয়েটিয়ানস শিক্ষার্থী ও পেশাজীবী পরিবারের উদ্যোগে ২ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

কুয়েটিয়ানস শিক্ষার্থী ও পেশাজীবী পরিবারের উদ্যোগে ২ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৫০ বার

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর :
মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় মানুষের মাঝে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েটিয়ানস) শিক্ষাথী ও পেশাজীবি পরিবার দিনাজপুরের যৌথ আয়োজনে আজ শহরের বিভিন্ন মহল্লা ও পাড়ায় দুই শতাধিক মানুষের ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে দোকান পাট, ব্যবসা প্রতিষ্ঠান, গণ-পরিবহনসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় মধ্যবিত্ত, দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিমের নির্দেশনায় এসব কর্মহীন মানুষের কষ্ট লাঘবে তাদের পাশে এসে দাড়িয়েছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েটিয়ানস) শিক্ষাথীরা এবং পেশাজীবি পরিবার দিনাজপুর ।

আজ সকালে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েটিয়ানস) শিক্ষাথী এবং পেশাজীবি পরিবার দিনাজপুরের সদস্যরা সামাজিক দুরত্ব বজায় রেখে শহরের বালুয়াডাঙ্গা, মিশনরোড, বড়বন্দর, ঈদগাবস্তী, সুইহারী, পিটিআই মোড়, হাসপাতাল মোড় এবং সদরের ৭নং উথরাইল ইউনিয়নের চাকরামপুর গ্রামের কর্মহীন হয়ে পড়া দুই শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ নিত্যপ্রয়োজনী সামগ্রী বিতরণ করেন।

অসহায় প্রত্যেকের জন্য একটি প্যাকেটে ছিলে ৪ কেজি চাল,২ কেজি আলু, ১/২ কেজি ডাল,আধা কেজি সোয়াবিন তেল,আধা কেজি পেয়াজ, ১টি সাবান, ও লবন।

ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,দিনাজপুর কুয়েটিয়াণস্ এর পক্ষে মো: ফেরদৌস ওয়াহিদ,আসিফ আহামদ,মেহেদী হাসান জিহাদ ও দিনাজপুর পেশাজীবি পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন মো: সৈকত আলী। এছাড়াও স্থানীয় গন্যমান্যদের মধ্যে ছিলেন বীর মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র রায়,ইউ.পি মেম্বার রাম কৃষনো বাবু, রবিউল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।

ত্রান বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, মহামারি করোনাভাইরাসের বিস্তার রোধে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে ঘুরাফেরা না করে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান জানান। পাশাপাশি যার যার সামর্থ অনুযায়ী গরিব অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া মানুষের সাহায্যে এগিয়ে আসারও আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম