1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
২০৩০ সালে এদেশে কোনো বেকার থাকবে না - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

২০৩০ সালে এদেশে কোনো বেকার থাকবে না

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৩৭ বার

মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মের শতবার্ষিকীতে আমরা বাংলাদেশকে সারাবিশ্বে নতুন ভাবে পরিচিত করতে চাই। যেখানে থাকবেনা কোন অন্যায় অত্যাচার হানাহানি ক্ষুধা ও দারিদ্রতা। মানুষের ভালভাবে বেঁচে থাকার অধিকার নিশ্চিত করতে প্রধানমন্ত্রী সহ আমরা দিনরাত কাজ করে যাচ্ছি। আর মাত্র ১০ বছর ২০৩০ সালে এদেশে কোন মানুষ বেকার থাকবেনা। ২০৪১ সালে বাংলাদেশ হবে বিশ্বে উন্নত দেশ। আজ ৩০ নভেম্বর লালমাই উপজেলা বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি।
যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী আরো বলেন, আমাদের প্রত্যেকের শিক্ষার পাশাপাশি সততা থাকতে হবে। বাংলাদেশের মানুষ এই লালমাইয়ের মানুষ অনেক ভাল, তারা শ্রম দিতে পারে তাই আমাদের বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, প্রধানমন্ত্রী সহ আমরা দেশকে যেখানে রেখে যাবো, সেখান থেকে যুব সমাজ দেশকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে যে যুদ্ধ করছেন তার সাথে আমিও আমার শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করবো দেশকে এগিয়ে নিতে।
সদর দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়ক এম এ মোতালেব এর সভাপতিত্বে যুবলীগ নেতা এডভোকেট জাহাঙ্গীর আলম ও আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সরওয়ার, লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক ও অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব কে এম সিংহ রতন, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপির চেয়ারম্যান মো: আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক আয়াত উল্যাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমর কৃষ্ণ বনিক মানিক, দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী, সহ দপ্তর সম্পাদক রতনদে, যুবলীগের যুগ্ন আহবায়ক আমান উল্লাহ আমান, যুগ্ম আহ্বায়ক ইসরাক মাহমুদ মাসুদ প্রমুখ। বক্তব্য রাখেন বেলঘর উত্তর ইউনিয়নের যুবলীগ নেতা হারুনুর রশিদ, ভূলইন দক্ষিণ ছাত্রলীগ নেতা আমান উল্লাহ আমান, বাগমারা দক্ষিণ যুবলীগ নেতা কামরুল হাসান ভুট্টো, বাগমারা উত্তর যুবলীগ নেতা সঞ্জয় শর্মা, বেলঘর উত্তর যুবলীগ নেতা আনোয়ার হোসেন, ভূলইন উত্তর যুবলীগ নেতা বিল্লাল হোসেন প্রমুখ । প্রতিষ্ঠা বার্ষিকী ও যুব সমাবেশে তৃণমূলের দাবি নতুন কমিটি গঠনের লক্ষ্যে মন্ত্রী বলেন, আগামী কিছুদিনের মধ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় যুবলীগের কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম