1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে ফাইনালে পাকিস্তান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে ফাইনালে পাকিস্তান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৭৭ বার

নিজস্ব প্রতিবেদক : আট জাতির এসিসি ইমার্জিং এশিয়া কাপে ভারতকে হারিয়ে ফাইনালে উঠেছে পাকিস্তান।

বুধবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর প্রথম সেমিফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ৩ রানে হারিয়েছে পাকিস্তান।

বৃহস্পতিবার বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ী দলের বিপক্ষে ২৩ নভেম্বর ফাইনালে মাঠে নামবে পাকিস্তান। এই ম্যাচ দুটিও মিরপুরে অনুষ্ঠিত হবে।

টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে ওমর ইউসূফ সর্বোচ্চ ৬৬ রান করেন। এছাড়া সাইফ বদর ৪৭, হায়দার আলী ৪৩, রোহাইল নাজির ৩৫ এবং ইমরান রফিক ২৮ রান করেন।

ভারতের পক্ষে শিভাম মাভি, ঋত্বিক শোকেন এবং সৌরভ দুবে প্রত্যেকেই ২টি করে উইকেট লাভ করেন।

জবাব দিতে নেমে ভারত নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৬৪ রান করে। দলের পক্ষে সানভির সিংয়ের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৭৬ রান।

এছাড়া শাহরাত ৪৭, আরমান জাফর ৪৬ এবং চিনময় ২৮* রান করেন।

পাকিস্তানের পক্ষে সাইফ বদর এবং মোহাম্মদ হাসনাইন উভয়েই দুটি করে উইকেট লাভ করেন। সূত্র : ইউএনবি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম