1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাবী ছাত্রী ধর্ষক মজনুর বাড়ি হাতিয়া নিশ্চিত করতে পারেন নি কেউ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

ঢাবী ছাত্রী ধর্ষক মজনুর বাড়ি হাতিয়া নিশ্চিত করতে পারেন নি কেউ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারি, ২০২০
  • ১৩৯ বার

মাহবুবুর রহমান: ঢাবি ছাত্রীর ধর্ষক সিরিয়াল রেপিস্ট মজনুর বাড়ি হাতিয়ায় নয়। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার থেকে বিভিন্ন যায়গায় খোঁজ নিয়ে জানা গেছে তার আদৌও কোন ঠিকানা নেই।

এ বিষয়ে নিয়ে হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের চেয়ারম্যান মাছুম বিল্লাহ জানান, জানান আমরা বিভিন্ন মানুষের ফোন পেয়ে গত ২ দিন থেকে ৯ ওয়ার্ডের ৭ মেম্বার ও চৌকিদার, দফাদার নিয়ে বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করে হাতিয়ার-জাহাজমারা গ্রামে মজনু, পিতা- মৃত মাহফুজুর রহমান, মা: সখিনা খাতুন নামে কাউকে পাইনি। ১২ বছর আগের তথ্য ইউনিয়ন পরিষদে নেই।

তার স্ত্রী মারা ও বাবা মারা যাওয়ার বিষয়টিও এখন পর্যন্তও জানা নেই।

এ বিষয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বললে তারা এখনো পর্যন্ত নিশ্চিত করতে পারেননি।

হাতিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেন কিরন জানান, আমরা গণমাধ্যম কর্মীরা সরজমিন অনুসন্ধান করে ধর্ষক মজনুর কোন ঠিকানা খুঁজে পাই নি।

এ দিকে নোয়াখালী জেলার একাধিক জেলা সাংবাদিকদের সাথে কথা বললে তারাও বিষয়টি এখনও পর্যন্ত নিশ্চিত নয় বলে জানান ।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, আমরা আন অফিসিয়ালী তার বিষয়ে খোঁজ-খবর নেওয়ার চেষ্টা করেছি কিন্তু এখন পর্যন্ত আমরা তার কোন ঠিকানা নিশ্চিত করতে পারিনি। তবে অফিসিয়ালি কোন তথ্য আসলে আমরা তখন বিষয়টি আরো নিশ্চিত হতে পারব। তবে এখন পর্যন্ত আমরা নিশ্চিত নই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম