1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুসলমানদের উপর ভারতের বর্বরোচিত হামলার প্রতিবাদে নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মুসলমানদের উপর ভারতের বর্বরোচিত হামলার প্রতিবাদে নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬১ বার

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম।।
ভারতের দিল্লিতে মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ও সহিংসতার প্রতিবাদে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা বাজারে সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বিক্ষোভ মিছিলটি মহাসড়কের পানিউমদা বাজার থেকে শুরু হয়ে ফিলিং স্টেশনে গিয়ে শেষ হয়। পরেমুসলমানদের উপর ভারতের বর্বরোচিত হামলার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন মুসল্লিরা। পরে পানিউমদা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ইউপি সদস্য আরজদ আলীর সভাপতিত্বে ও ডিএসবি মোহাইমিন চৌধুরীর পরিচালনায় এতে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, মুফতি শাহরিয়াজ, মনসুর আলম, ইউপি সদস্য মুহিত মিয়া, মজলু আহমেদ, মনজুর আলী, মাওলানা হাফিজ উদ্দিন, মাওলানা কাউসার আহমেদ, মাওলানা শামিম আহমেদ, মাওলানা রাহাত আহমেদ, অনু আহমেদ, প্রভাষক শাহেদুজ্জামান ফরহাদ, শামসুদ্দিন জনি, আনিছ মিয়া, ফয়জুর রহমান, মুকুল মিয়া, আবুল ফজল, ফয়ছল আহমদ, আব্দুল মালেক, জাহিদ আহমেদ চৌধুরী, সোনা মিয়া, কালাম আহমেদ,জয় মিয়া, মজনু মিয়া, মুজিবুর রহমান, তোফাজ্জুল ইসলাম, আব্দুল হাই, খালেদ আহমেদ, সামছুল রহমান রাহাদ, আহমেদ,হাবিবুর রহমান, মুজিবুর রহমান,লিংকন আহমেদ প্রমূখ।

বক্তারা বলেন, ভারতের উগ্র হিন্দুত্ববাদি গোষ্ঠি সে দেশের মুসলমানদের উপর যেভাবে জুলুম নির্যাতনের শুরু করেছে, তার বিরুদ্ধে শান্তিকামী জনতা প্রতিরোধ গড়ে না তুললে বিশ্ব শান্তির জন্য বিপর্যয় বয়ে আনবে। বক্তারা আরো বলেন- ‘অবিলম্বে ভারতে মুসলিম নির্যাতন বন্ধ করতে হবে। একই সঙ্গে ভারতের মুসলিম নির্যাতন হত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানকে ঐক্যবদ্ধভাবে সোচ্চার হতে হবে।’ বক্তারা মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ও সহিংসতার জন্য জড়িতদের শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম