1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে বাবা’র চোখ উৎপাটনের বিচার চেয়ে রাস্তায় দুই শিশুকন্যা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে রূপসী বাংলা ড্রিম সিটি লিমিটেড নামে প্রতিষ্ঠানটি প্লট ও ফ্লাট বিক্রির নামে প্রতারণা অভিযোগ উঠেছে

বাগেরহাটে বাবা’র চোখ উৎপাটনের বিচার চেয়ে রাস্তায় দুই শিশুকন্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬০ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানা’র চোখ উপড়ে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধন হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার শেখপাড়া বাজার এলকায় এসব কমৃসূচিতে নাজমুল হাসান রানা’র দুই শিশুকন্যা শাহারা আক্তার (৮) ও তামান্না আক্তার (৬) অংশ নিয়ে বাবার উপর চালানো নির্যাতনের জন্য অবিলম্বে সকল সন্ত্রাসীদের গ্রেফতারসহ তাদের দৃষ্টান্তমুলক বিচার দাবী করেন।
রানার পরিবার ও এলাকাবাসির ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধনে রানার ওপর বর্বর হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। মিছিল ও প্রতিবাদ সভায় রানার দুই দুই শিশুকন্যা ছাড়াও তার বড় ভাই মো. ফারুক হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগমসহ অনেকে বক্তৃতা করেন। বক্তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারি রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ এখন পর্যন্ত এজাহার ভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে।
প্রসংগত, মৎস্য খামার নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদর থেকে বাড়ী ফেরার পথে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা রানার উপর হামলা চালিয়ে হাত-পা ভেঙ্গে ধারালো অস্ত্র দিয়ে একটি চাখ উপড়ে ও অপর চোখটি খুচিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রেখে। এখন ঢাকার একটি হাসপাতালে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম