1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট সদর হাসপাতালের বিনামূল্যে পিপিই বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাট সদর হাসপাতালের বিনামূল্যে পিপিই বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১০৬ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক,নার্স ও স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই)বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দুপুরে সিটিল্যাব নামের একটি বেসরকারী ডায়াগষ্টিক ও কনস্যালটেশন সেন্টারের পক্ষ থেকে একটি প্রতিষ্ঠান এ পিপিই বিতরণ করেন। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবিরের হাতে আনুষ্ঠানিকভাবে পিপিই তুলে দেন সিটিল্যাবের পরিচালক সরদার নাসির উদ্দিন। এসময় সদর হাসপাতালের সিনিয়র কনস্যালটেন্ট (অর্থপেডিঙ্) ডা. এস এম শাহরেওয়াজ, মেডিসিন কনস্যালটেন্ট সাঈদ আহমেদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিটিল্যাব ডায়াগষ্টিক ও কনস্যালটেশন সেন্টারের পরিচালক সরদার নাসির উদ্দিন বলেন, যখন সারা দেশের মানুষ করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কায় রয়েছে। তখন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা নিজেদের ঝুকির কথা চিন্তা না করে রোগীদের চিকিৎসা দিচ্ছে। চিকিৎসকদের সুরক্ষার কথা বিবেচনা করে আমরা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক মানসম্মত পিপিই তৈরি করেছি।সদর হাসপাতালের স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাঙ্ বিনামূল্যে বিতরণ করেছি। যতদিন দেশে করোনা ভাইরাসের আতঙ্ক কাটবে না ততদিন বিনামূল্যে পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম