1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনন্দ আর বৈচিত্র্যের মধ্যেই কাটছে ঘরবন্দি সময়, বললেন পপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

আনন্দ আর বৈচিত্র্যের মধ্যেই কাটছে ঘরবন্দি সময়, বললেন পপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১৬১ বার

ইমরুল শাহেদ : করোনভাইস থেকে নিজেকে নিরাপদ রাখার জন্য সমাজের অন্যান্যের মতো তারকা শিল্পীরাও চলে গেছেন ঘরের চার দেওয়ালের মধ্যে। যতক্ষণ পর্যন্ত না দেশ স্বাভাবিক অবস্থায় ফিরে আসছে, ততক্ষণ পর্যন্তই তারা ঘরে থাকবেন। কিন্তু ঘরে থাকার সময়টাতে তাদের কার কিভাবে কাটছে?
টিভি অভিনেত্রী প্রিয়া আমান বলেছেন, তার সময় কাটে নিজের করা বাগান পরিচর্যা ও তদারকি করে। একইসঙ্গে তিনি একটি উপন্যাসের প্লটও চূড়ান্ত করছেন। পপি এই সময়টাতে সপরিবারে রয়েছেন খুলনায়। কিভাবে কাটে সময়? তিনি বলেন, নামাজ পড়া, বই পড়া, সিনেমা দেখা এবং আশপাশের লোকজনকে করোনা সচেতন করা নিয়ে সময় কেটে যাচ্ছে। মাঝেমাঝে ত্রাণ সহায়তা নিয়ে দরিদ্রদের পাশে দাঁড়ান বলে জানালেন। তার ত্রাণ বিতরণের সে সব ছবিও ফেসবুকে স্থান পাচ্ছে। তিনি বলেছেন, ‘আমি এই সহায়তাকে ত্রাণ বলতে চাই না। বলতে চাই রিটার্ন অব লাভ। তাদের ভালোবাসায় আমি তারকা। এই দুঃসময়ে যদি তার কিছুটা প্রতিদান দেওয়া যায় বা ভালোবাসা লেনদেনের মানুষগুলোর কাছাকাছি থাকা যায় সেটাও এক ধরনের আনন্দ।’
পপি জানান, ভূতের বই পড়তে তার ভালো লাগে। এছাড়া ইন্টারনেটে সময় কাটানোটাও আনন্দের। তিনি বলেছেন, বর্তমান পরিস্থিতি নিয়ে হতাশা আর আতঙ্কে না থেকে কিছুটা আনন্দে থাকলে মানসিক ভারসাম্যটা থাকে। সুতরাং হতাশ না হয়ে আনন্দে থাকাটাই ভালো। ঘরবন্দি সময়ও যে কত আনন্দময় আর বৈচিত্র্যে কাটানো সম্ভব তার চিত্র ঘুরছে সামাজিক যোগোযোগ মাধ্যমে। জরুরি প্রয়োজন ছাড়া বের হওয়া বারণ। সেই সময়টা যেন বিরক্তিতে না কাটে তাই নানান আয়োজনের চিত্র পাওয়া যায় ফেসবুক ও ইনস্ট্রাগ্রামে। কেউ কেউ মুখরোচক খাবার তৈরি করে তার ছবি পোস্ট করছেন। সঙ্গে রেসিপি দিয়ে সেই খাবার তৈরির জন্য অন্যদেরও উদ্বুদ্ধ করছেন। (আমাদের নতুন সময় : ১৬ এপ্রিল ২০ : মুদ্রিত)

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম