1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় জীবানু নাষক ছিটালেন দরাজদিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়ায় জীবানু নাষক ছিটালেন দরাজদিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৬৯ বার

নুর আলম সিদ্দিকীঃ সাভার উপজেলার আশুলিয়ায় বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বিপর্যয়ের মধ্যে অাশুলিয়া দরাজদিল সংগঠনের পক্ষ হতে বিভিন্ন গ্রামে ও মার্কেটে এবং বসতবাড়ির ভিতরে জীবানু নাষক ঔষধ ছিটানো হয় এবং একই সাথে জনসচেতনতামুলক কার্যকলাপ পরিচালিত হয়।

আজ ২২ এপ্রিল সকাল থেকে বিকাল পর্যন্ত একটানা আশুলিয়ায় ধনাইদ গ্রামে ইউসুফ মার্কেট, তাজপুর,দিয়াখালি, গোরাটে ও বাগবাড়ি গ্রামে জীবানু নাষক ঔষধ ছিটানো হয়।

এসময় উপস্থিত ছিলেন দরাজদিল সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমিন উদ্দিন (আব্দুল মান্নান) আরোও উপস্থিত ছিলেন দরাজদিল সংগঠনের মহাসচিব এ অার হাবিবুর রহমান, সহসভাপতি এস এম জলিল সরকার,সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম,কোষাধ্যক্ষ কাজী ইমরুল হাসান কায়েস,যু্গ্ন সম্পাদক জসিম মন্ডল,কাশিমপুর থানার এস আই মো: হালিম,আব্দুর রহমান সরকার,আয়নাল হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার মো:আলমগীর কবীর,ইউফুফ মন্ডল,শফক হোসেন, জসিমউদ্দিন তালুকদার সহ,আধনাইদ,তাজপুর, গোরাটে, গুমাইল,দিয়াখালি ও বাগবাড়ি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সবকিছু স্থগিত হওয়ার কথা বিবেচনা করে দরাজদিল সংগঠনের নেতৃবৃন্দ মানুষরে পাশে দারিয়েছেন।
আশুলিয়া দরাজদিল সংগঠনের মহাসচিব এ আর হাবিবুর রহমান এর পক্ষ থেকে বলা হয়,এই সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠন।

তাই আমরা যেভাবে ব্যক্তিগত ভাবে এই মহতী কাজ করতেছি। তেমনিভাবে বাংলাদেশের সব ধনীব্যক্তিবর্গ এই দুর্যোগের সময় অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো উচিত। বাংলাদেশের সব নাগরিককে ঘরে বসে থেকে করোনা মোকাবিলায় সহযোগিতা করা দরকার।

আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন।
আশুলিয়া দরাজদিল সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমিন উদ্দিন( আব্দুল মান্নান) আজকে সমাপনী বক্তব্যে বলেন আমরা ব্যক্তিগত ভাবে যেসব কাজ করতেছি, যদি সরকারীভাবে কোন সাহায্য সহযোগীতা আমরা পাই,তাহলে এইসকল কার্যকলাপ আরো ব্যাপকভাবে পরিচালিত করতে পারবো।
সর্বোপরি সরকার ও জনসাধারণের সকল সহযোগীতা কামনা করে বক্তব্য শেষ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম