1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
লালবাগ থানা ছাত্রলীগ কর্তৃক ৫০০ পরিবারকে ইফতার বিতরণ। দুশ্চিন্তা ও আহাজারি নয় ছাত্রলীগ সর্বক্ষণ পাশে দাঁড়াবে-রাসেল হোসেন অনন্তর - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২০ অপরাহ্ন

লালবাগ থানা ছাত্রলীগ কর্তৃক ৫০০ পরিবারকে ইফতার বিতরণ। দুশ্চিন্তা ও আহাজারি নয় ছাত্রলীগ সর্বক্ষণ পাশে দাঁড়াবে-রাসেল হোসেন অনন্তর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ১০৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
রাসেল বলেন-করোনা সংক্রমণ আমাদের দেশে দিন দিন বেড়েই চলেছে। গত ২৩ মার্চ যেখানে সংক্রমণ তথ্য ছিল মাত্র ছয় জন। এখন এই বিগত সময় এক মাসের ব্যবধানে একই এপ্রিলে বেড়ে তা হলো চার হাজারের ওপরে । আক্রান্তদের সাধারণ মানুষের মধ্যে থেকে ও চিকিৎসক, চিকিৎসাকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন ও সংবাদকর্মীরা ও থাকছেন বেশ বড় সংখ্যায়। অন্যদিকে করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য প্রয়োজনীয় শারীরিক ও সামাজিক দূরত্বসহ সব স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে ব্যাপক শিথিলতা, অমনোযোগী ও অসতর্কতায় প্রশাসন, গণমাধ্যম ও গণমানুষ সর্বত্র ক্ষোভ ও হতাশা ।

রাসেল আরও বলেন মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার আমাদের অভিভাবক নেত্রী তাঁহার নির্দেশনা মোতাবেক সারাদেশে ব্যাপক হারে ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ তৎপরতা শুরু হয়েছে যথাযথ ভাবে ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস মোকাবিলায় মানুষের জীবন ও জীবিকা রক্ষা, অর্থনৈতিক প্রণোদনাসহ দেশের এক তৃতীয়াংশ মানুষকে সরকারি সহায়তার আওতায় এনে যেসব পদক্ষেপ নিয়েছেন, তা আজ সমগ্র বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর দক্ষিণ শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ ভাইয়ের নির্দেশে লালবাগ থানা ছাত্রলীগের উদীয়মান তরুণ সংগঠক, পরিশ্রমী ছাত্রনেতা রাসেল হোসেন অনন্তের পৃষ্ঠপোষকতায় এবং সার্বিক সহযোগিতায় লালবাগ থানা ছাত্রলীগের সদস্যরা ঢাকা দক্ষিণের ২৪ নম্বর ওয়ার্ডে ইফতার বিতরণের কার্যক্রম পরিচালনা করেন।ইফতার বিতরণের এক পর্যায়ে একান্ত সাক্ষাৎকারে অনন্ত জানা যায় সে এবং তার কিছু বন্ধুদের জমানো অর্থের মাধ্যমে নিজস্ব অর্থায়নে করোনার এই দুর্যোগ মূহূর্ত্বে তারা দেশ এবং মানবতার কল্যাণে এগিয়ে আসেন। উক্ত ইফতার সামগ্রী বিতরণ ও পরিচালনায় উপস্থিত ছিলেন সোহেল, ইমন, মিলন, পলাশ, আনিস, সুমন, এনামুল, তুষার, ইয়াকুব, শাকিব, আলামীন, বিল্লাল, নয়ন, আঁকাশ সহ লালবাগথানা ছাত্রলীগের কর্মীবৃন্দ।

তাদের এই উদ্যোগটি এলাকায় সাড়া জাগিয়েছে সাধারণ মানুষের মধ্যে। বিশেষ করে হতদরিদ্র অসহায় মানুষেরা তাদের হাতে এই খাদ্য সামগ্রী পেয়ে মহা আনন্দ তৃপ্তি পেয়েছেন নাম উল্লেখ না করার শর্তে এক অসহায় দুস্থ মানুষ এই মন্তব্য করেন।

রাসেল আরও বলেন তাদের যথাসাধ্য মতো প্রতিনিয়ত ভাবে এই করোনাভাইরাস সংক্রমণ এর কারণে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করে যাবেন বলে ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম