1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এমপি পাপুলের সাথে জড়িত সন্দেহে কুয়েতে ১৮ জন আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব মাগুরার শ্রীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে বর্ণিল শোভাযাত্রা ও লোকজ অনুষ্ঠান চৌদ্দগ্রামে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের দিনব্যাপী বৈশাখী মেলা অনুষ্ঠিত বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু মাগুরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ উৎযাপন বাংলা বর্ষবরণ পালন করেছেন বালিয়াডাঙ্গী উপজেলার সম্মিলিত সাংবাদিক সমাজ ধর্মপাশায় ছয়দিন ধরে ইজিবাই চালক সাইকুল নিখোঁজ বাঁশখালী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ বর্ষবরণে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রঙ তুলির আঁচড়ে বাঙালী সংস্কৃতি তুলে ধরতে আয়োজিত  দেশের বড় আল্পনা উৎসব

এমপি পাপুলের সাথে জড়িত সন্দেহে কুয়েতে ১৮ জন আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১২৩ বার

নিজস্ব প্রতিনিধি :
মানব ও অর্থ পাচারের সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে কুয়েতের সিআইডি পুলিশ। গত রাত (৯ জুন) পর্যন্ত কুয়েতের বিভিন্ন প্রান্তে হানা দিয়ে মোট ১৮ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ১২ জন কুয়েতী ও ৬ জন বাংলাদেশী। আটক বাংলাদেশীরা এমপি পাপুলের মালিকানাধীন মারাফির বিভিন্ন পদে নিয়োজিত ছিলেন। আর ১২ জন কুয়েতী নাগরিককে এই অপকর্মের সহযোগী হিসাবে চিহ্নিত করা হয়েছে।
আটককৃত সবাইকে ডিটেনশন সেন্টারে জিজ্ঞেসাবাদের জন্য রাখা হয়েছে। তাদেরকে সেখানে আটক এমপি কাজি শহীদ ইসলাম পাপুলের মুখোমুখি করা হবে।

কুয়েতের বিভিন্ন সূত্র জানিয়েছে, এমপি পাপুলের আটকের ঘটনায় আতঙ্ক দেখা দিয়েছে বাংলাদেশ দূতাবাসের কিছু কর্মকর্তা কর্মচারীদের ভিতরে। তারা নগদ মাসোহারা এবং আত্মীয় স্বজনকে মারাফিতে চাকরির বিনিময়ে নানাভাবে এমপি পাপুলকে সহযোগিতা করেছে বলে অভিযোগ রয়েছে।
কুয়েত কর্তৃপক্ষ এসব বিষয়ও তদন্তের আওতায় এনেছে। এজন্য কুয়েত দূতাবাস তদন্ত কাজে কোন হস্তক্ষেপ করবে না বলে রাষ্ট্রদূতের কাছ থেকে প্রতিশ্রুতি আদায় করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম