1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা জেলা পরিষদ প্রায় ৫৪ কোটি টাকার বাজেট ঘোষনা করেছে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরা জেলা পরিষদ প্রায় ৫৪ কোটি টাকার বাজেট ঘোষনা করেছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৫২ বার

মোঃ সাইফুল্লাহঃ মাগুরা জেলা পরিষদ কতৃক ২০২০-২১ অর্থ বছরের ৫৩ কোটি ৬১ লক্ষ ৮৯১ হাজার টাকার বাজেট ঘোষণা করেছে।
এ উপলক্ষে আজ ৩০ জুন মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় । মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু এ বাজেট পেশ করেন । এ সময় বক্তব্য রাখেন মাগুরা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহাবুবুর রহমান,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,সাংবাদিক অলোক বোস,বাসার আখন্দ,শফিকুল ইসলাম শফিক,রূপক আইচ,শরীফ তেহরান টুটুল ও রাশেদ খানসহ আরো অনেকে।

এবার বাজেটে মোট আয় ২৫ কোটি ৮৩ লক্ষ ৮৩ হাজার,মোট ব্যয় ৩৭ কোটি ১৩ লক্ষ ৩১ হাজার ৮শ’ টাকা ধরা হয়েছে । তাছাড়া প্রারম্ভিক স্থিতি ধরা হয়েছে ২৭কোটি ১৬ লক্ষ ৭৮ হাজার ৮৮৭ টাকা । উল্লেখ্য ,মাগুরা জেলা পরিষদ জেলার উন্নয়নে কাজ করে আসছে । জেলা পরিষদ জেলায় বিভিন্ন ধমীয় প্রতিষ্ঠান,মুক্তিযোদ্ধাদের সহায়তা,শিক্ষার্থীদের সহায়তাসহ নানা ধরনের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম