1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গৃহবধুকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভাযোগ সোনারগাঁ থানার এএসআই সামাদের বিরুদ্ধে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

গৃহবধুকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভাযোগ সোনারগাঁ থানার এএসআই সামাদের বিরুদ্ধে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২১৩ বার

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) : সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক ( এএসআই) আব্দুস সামাদের বিরুদ্ধে পলি আক্তার নামের এক গৃহবধূকে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগ উঠেছে। বিয়ের জন্য চাপ দেওয়ার ওই গৃহবধূকে হত্যার হুমকি দিচ্ছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সোমবার সকালে আব্দুস সামাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে দায়ের করা অভিযোগ গৃহবধূ উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকার হুমায়ুন নামের এক আসামী ছাড়ানোর মাধ্যমে সোনারগাঁও থানার এএসআই আবদুস সামাদের সঙ্গে পরিচয় ঘটে। ওই সময় থেকে মোবাইল নাম্বার দেওয়ার সুবাদে সময়ে অসময়ে তাকে মোবাইল ফোনে কল দিয়ে বিরক্ত করতো এএসআই সামাদ। পুলিশ প্রশাসনের ক্ষমতার অপ ব্যবহারের ভয় দেখিয়ে কথা বলতে বাধ্য করতো এএসআই। কথা বলার সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রথমবার তাকে ঢাকায় নিয়ে সিএনজি যোগে ঘুরাঘুরির পর মাসুদ নামের এক লোকের বাসায় নিয়ে গৃহবধূ পলিকে কোরআন ধরে শপথ করে বিয়ের প্রলোভনে প্রথমবার দৈহিক সম্পর্ক করে। এ ছাড়াও কয়েকবার পাশ্ববর্তী বন্দর উপজেলার মালিবাগ ক্যাসেল চাইনিজ রেস্টুরেন্টেসহ একাধিক স্থানে নিয়ে দৈহিক সম্পর্ক করে।

গৃহবধূ পলি আরো উল্লেখ করেন, এএসআই সামাদ তাকে গলার একটি স্বর্ণের চেইন ও ইমুতে কথা বলার জন্য একটি মোবাইল সেট কিনে দেন। গত এক মাস আগে সোনারগাঁও থানার পাশে একটি ফ্ল্যাটে নিয়ে দিনে ও রাতে তাকে ধর্ষন করে। কিছুদিন আগে পলির স্বামীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়ে ওই ফ্ল্যাটে চলে আসলে ৫ দিন তার সঙ্গে স্বামী স্ত্রী মতো সংসার করেছে তারা। এ বিষয়টি জানাজানি হলে এএসআই সামাদের স্ত্রী রোকসানা ওই ফ্ল্যাট এসে পলিকে বেঁধে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এ বিষয়টি সোনারগাঁও থানা পুলিশ অবগত রয়েছেন বলে অভিযোগ থেকে জানা যায়।

বর্তমানে বিভিন্ন মোবাইল ফোন থেকে এএসআই সামাদ গৃহবধূকে বিয়ের বদলে হত্যার হুমকি দিচ্ছে বলে জানা যায়।

গৃহবধূ পলি আক্তার বলেন, আমাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময়ে ডেকে ধর্ষন করেছে। এখন জানাজানি হওয়ার আমাকে বিয়ের বদলে হত্যার হুমকি দিচ্ছে। বর্তমানে আনি নিরাপত্তাহীনতায় রয়েছি। এ বিষয়ে পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কথা বলার জন্য সোনারগাঁও থানার এএসআই আবদুস সামাদের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

নারায়ণগঞ্জে সহকারী পুলিশ সুপার (খ-অঞ্চল) মো. খোরশেদ আলম বলেন, পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ে দেয়া অভিযোগটি পুলিশ সুপার মহোদয় ব্যবস্থা নেবেন। আমি মৌখিক শুনছি। বর্তমানে সামাদ ছুটিতে আছেন। ছুটি শেষে ফেরার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম