1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিজ বিশ্ববিদ্যালয়ের ১৬০ অসহায় দোকানির পাশে মুশফিকুর রহিম - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নিজ বিশ্ববিদ্যালয়ের ১৬০ অসহায় দোকানির পাশে মুশফিকুর রহিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দোকানিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিমের অর্থায়নে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার (২১ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে (ডেইরি) ক্যাম্পাসের ১৬০ দোকানির মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ১৫ কেজি চালের সঙ্গে ছিল ডাল, তেল, আলু, পেঁয়াজ, রসুন ও লবণ।

ক্রিকেটার মুশফিকুর রহিমের পক্ষে এই খাদ্য সহায়তা বিতরণের কাজ সম্পন্ন করেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক ও মুশফিকের এমফিল কোর্সের তত্ত্বাবধায়ক অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা অফিসের উপপরিচালক দেবব্রত পাল, মুশফিকের সহপাঠী ও বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা।

করোনাভাইরাসের দুর্যোগকালীন নিজ বিশ্ববিদ্যালয়ের মানুষগুলোর অসহায়ত্বের কথা শিক্ষক ড. এটিএম আতিকুর রহমানের মুখে শোনার পরই খাদ্য সহায়তা দেয়ার এই উদ্যোগ নেন বাংলাদেশ দলের এই তারকা ক্রিকেটার।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৩৬তম ব্যাচ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন মুশফিক। বর্তমানে অধ্যাপক এটিএম আতিকুর রহমানের তত্ত্বাবধানে ‘দক্ষিণ এশিয়ায় ক্রিকেটের উদ্ভব ও বিকাশ’ বিষয়ে এমফিল করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম