1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটের মোড়েলগঞ্জে ব্যবসায়ী নিহতের ঘটনায় আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

বাগেরহাটের মোড়েলগঞ্জে ব্যবসায়ী নিহতের ঘটনায় আটক ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৪০৬ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের মোড়েলগঞ্জে সুপারি ব্যবসায়ী মফিজুল ইসলামকে গলায় ছুড়ি বসিয়ে হত্যার ঘটনায় মাষ্টারমাইন্ড ঘাতক হাসিব সরদার (২২) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৩ আগস্ট দুপুরে কচুয়া উপজেলার থানা এলাকা থেকে হাসিবকে আটক করে মোরেলগঞ্জ থানা পুলিশ। আটক হাসিব সরদার একই উপজেলার কুমারখালী গ্রামের লোকমান সরদারের ছেলে।

উল্লেখ্য, ১২মে বুধবার সন্ধা ৭টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কিচমত গড়ঘাটা গ্রামের জব্বার সরদারের ছেলে মফিজুল মুন্সিবাড়ি জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে ওঠার সময় মফিজুল ইসলাম সরদারের গলায় ছুড়ি ঢুকিয়ে পালিয়ে যায় হাসিব ও তার সহযোগীরা। এতে ঘটনাস্থলেই মারা যান মফিজুল।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হত্যাকাণ্ডের খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। স্থানীয় ও নিহতের স্বজনদের সাথে কথা বলে হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হয়ে মোরেলগঞ্জ থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলা সদরের থানা এলাকা থেকে হাসিবকে আটক করতে সক্ষম হই। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম