1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাধবদীতে প্রতারণার দায়ে দুই ব্যক্তি আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

মাধবদীতে প্রতারণার দায়ে দুই ব্যক্তি আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৪০৮ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী : নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকায় পুলিশের অভিযানে অর্থ আত্মসাতের মামলায় দুই প্রতারককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। এদের বিরুদ্ধে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করার অভিযােগ রয়েছে।

সোমবার (১০ আগষ্ট) বিকেলে পুলিশের টিম নিয়ে তাদেরকে আটক করেন এস আই সুবল চন্দ্র পাল। আটককৃতরা হলেন মো. কাউসার। তিনি মাধবদীর জাকির মেম্বারের ছেলে। মো. সেলিম ওরফে দুলাল, মনোহরদী উত্তর বিরামপুরে কাশেম নামক এক ব্যক্তির বাড়িতে থাকেন।

মাধবদী থানা সূত্রে জানা গেছে, ড. রফিকুল ইসলাম খানের সাথে অনন্ত কোম্পানির মালিক পরিচয় দিয়ে প্রতারক কাউসার ও সেলিম ০১৯১১৬০৮৮২৭ ও ০১৯৯৩২০০০৬৫ মোবাইল নাম্বারের মাধ্যমে যোগাযোগ করেন এবং জমি বিক্রি ও অন্যান্য লোকদের জমি দান করার প্রলোভন দেখান। চলতি বছরের ১৫ মে হতে ৭ জুলাই পর্যন্ত বিভিন্ন সময়ে মাধবদী থানা এলাকায় বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক লক্ষ টাকা আত্মসাৎ করেন। এছাড়া টাটা পাড়া মহল্লার বাদীর নিজ বাড়ি থেকে প্রতারক সেলিম ও কাওসারের যোগসাজজে বাদীর নিকট বিভিন্ন কৌশলে ৫ লক্ষ টাকা প্রতারণা করে।

পরবর্তীতে বাদী অনন্ত কোম্পানির সাথে যোগাযোগ করলে কোম্পানীর পক্ষ থেকে জানায় যে, ব্যবহৃত নম্বরগুলো তাদের কোম্পানির নয় এবং প্রতারক কাওসার ও সেলিম তাহাদের কোম্পানির নিযুক্ত কোন ব্যক্তিও নন। এরই মধ্যে উক্ত প্রতারক বিভিন্ন সময়ে বিভিন্ন কৌশলে নূর মোহাম্মদ এর নিকট হতে তিন লক্ষ টাকা, তাহের আলীর কাছ থেকে দুই লক্ষ টাকা, মোমেন মিয়ার কাছ থেকে ৫০ হাজার টাকা, নেপাল পালের কাছ থেকে ৯ লক্ষ টাকা, আনোয়ার মুন্সির কাছ থেকে ৫ লক্ষ টাকা, সহিদুল ইসলামের কাছ থেকে ২০ লক্ষ টাকাসহ আরো বিভিন্ন লোকের কাছ থেকে প্রতারণা করে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, স্থানীয়দের মাধ্যমে আপোষ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় অভিযোগ দায়েরে বিলম্ব হয়েছে। এ ব্যাপারে মাধবদী থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুবল চন্দ্র পালের সাথে কথা বলে জানা যায়, মাধবদী থানা এলাকা থেকে আসামীদের গ্রেফতার করে কোর্টে চালান দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম