1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোরেলগঞ্জে র‌্যাব'র অভিযানে গাঁজাসহ যুবক আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

মোরেলগঞ্জে র‌্যাব’র অভিযানে গাঁজাসহ যুবক আটক

স্টাফ রিপোর্টার। খ.ম. নাজাকাত হোসেন সবুজ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৪২৪ বার

র‌্যাব-৬,খুলনার একটি আভিযানিক দল বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে মহিদুল শেখ(২৫) নামে এক যুবককে প্রায় এক কেজি গাঁজাসহ আটক করেছে। শুক্রবার রাতে আলতিবুরুজবাড়িয়া গ্রামের মজিদ শেখের ছেলে মহিদুলকে আটক করে র‌্যাব। তার নিকট থেকে উদ্ধার করা হয়েছে ৮৫০ গ্রাম গাঁজা।শনিবার বেলা আড়াইটার দিকে র‌্যাব-৬ এর মিডিয়া গ্রুপে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে মহিদুল শেখকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় র‌্যাব-৬ পক্ষ হতে মোরেলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম