1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে ভুয়া আইনজীবী আটক, ৬ মাসের জেল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

কক্সবাজারে ভুয়া আইনজীবী আটক, ৬ মাসের জেল

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৫ বার

আইনজীবী না হয়েও আইনজীবীর পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসা এক ভুয়া আইনজীবীকে আটক করেছে প্রশাসন।

৮ সেপ্টেম্বর বেলা ১১ টায় কক্সবাজারের আরডিসি রায়হান কায়সারের নেতৃত্বে আইনজীবী সমিতির গঠিত সার্ভেলেন্সটিমের সদস্যরা এই ভুয়া আইনজীবীকে সনাক্ত করে।

আটক হওয়া ভুয়া আইনজীবীর নাম মোহাম্মদ মঈন উদ্দিন সে দীর্ঘ কয়েক বছর ধরে কোর্ট বিল্ডিং মসজিদ মার্কেটের তৃতীয় তলায় এডভোকেট মোশারফ হোসেনের চেম্বারে বসে আইনপেশা চালিয়ে যাচ্ছিল।

তার পিতার নাম মোঃ ইউনুচ এবং সে শহরের বার্মিজ মার্কেট এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আ,জ,ম মঈন উদ্দিন জানান,দীর্ঘ দিন ধরে কক্সবাজার আদালত প্রাঙ্গণে এক শ্রেণী প্রতারক নানান ভাবে সাধারণ মানুষকে হয়রানী বা প্রতারণা করে আসছে এতে অনেক মানুষ আমাদের কাছে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে বলে অভিযোগ করে আসছিল।
তাই আমরা একটি সার্ভেলেন্সটিম গঠন করে দিয়েছি এসব প্রতারণ সনাক্ত করে আটক করার জন্য তারি অংশ হিসাবে আজকে এই বড় প্রতারক চক্র আটক হলো।

এ সময় তার কাছ থেকে জেলা ও দায়রা জজ,সহকারী জজ,জেলার,ডেপুটি জেলার, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের সীল পাওয়া গেছে।

এ সময় উক্ত খুরুশকুল পঞ্চায়েতপাড়া এলাকার হারাধন চন্দ্রদে নামের একজন সহকারীকে আটক করা হলেও তাকে প্রাথমিক জিঙ্গাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়।

পরে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভুয়া আইনজীবী ৬ মাসের কারাবাস প্রদান করা হয় বলে জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম