1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কচুয়ায় গাঁজাসহ কারবারী আটক:দুই জুয়ারী আদালতে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

কচুয়ায় গাঁজাসহ কারবারী আটক:দুই জুয়ারী আদালতে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট। খ.ম. নাজাকাত হোসেন সবুজ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৪ বার

বাগেরহাট জেলাার কচুয়ায় গাঁজাসহ এক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত সারে ১০টার দিকে সাইনবোর্ড – মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার বিলকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশ থেকে আটক করা হয়। আটক মোঃ রুবেল মল্লিক (২০) উপজেলার বিলকুল গ্রামের বেলায়েত মল্লিকের ছেলে।
কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ রুবেল মল্লিক নামের একজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময়ে তল্লাশী করে তার সাথে থাকা ৩০ (ত্রিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক রুবেলকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, কচুয়া থানা এলাকায় কোন মাদক কারবারী,মাদক সেবী থাকতে পারবে না। মাদক কারবারী ও সেবীদের যারা প্রশ্রয় দিবে তাদেরকেও ছাড় দেয়া হবেনা।

এছাড়া গত সোমবার রাত একটার দিকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে চারজনকে আটক করেছে পুলিশ। এসময়ে নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, মোঃ আল-আমিন শেখ (৩০), সাইদুল সরদার (২৮), এদের বাড়ী উপজেলার – সোনাকান্দর গ্রামে।এদেরকে আদালতে পাঠানো হয়েছে। বাকীরা পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম