1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়ায় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৩ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

পটিয়ায় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৩

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২০ বার

পটিয়ায় এক ইয়াবা ব্যবসায়ীর বাড়ীতে অভিযান চালিয়ে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীসহ তিন জনকে আটক করা হয়েছে।

শনিবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম ‘খ’ সার্কেল (পটিয়া) এর অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে এক ইয়াবা ব্যবসায়ীর বাড়ীতে অভিযান চালিয়ে কুখ্যাত ইয়াবা কারবারিসহ তিন জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন: একাধিক মাদক মামলার আসামী মোঃ হাসান (২৫), পিতা-মৃত আবুল কালাম, মোঃ মন্জুর আলম(৩০)(সহযোগী), পিতাঃ মোঃ আবু জাহেদ চৌধুরী উভয়ের সাং-দক্ষিনঘাটা, অলি চৌধুরীর বাড়ী, ওয়ার্ড নং-০৬, পটিয়া পৌরসভা, থানা পটিয়া, জেলা চট্টগ্রাম ইউসুফ মোহাম্মদ ফরহাদ(১৯)(সহযোগী), পিতাঃ মৃত সোনালী মিয়া, সাং- বাহুলী(শাহাজানের বাড়ির ভাড়াটিয়া), থানা-পটিয়া। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা উভয়েই পটিয়ার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে থাকে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম ‘খ’ সার্কেল (পটিয়া) সূত্রে জানা যায়, শনিবার (৬ সেপ্টেম্বর) পেনশন ইয়াবা কারবারি কে আটক করা হয় তাদের থেকে ২১০(দুইশত দশ) পিস ইয়াবা ও ইয়াবা বিক্রিত ৫০০০/- টাকা সহ তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম