1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
“বড়ভাই এখন জাহাপনা” ২৪ ঘন্টা না পেরুতেই যুবদল কমিটির কার্যক্রম স্থগিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

“বড়ভাই এখন জাহাপনা” ২৪ ঘন্টা না পেরুতেই যুবদল কমিটির কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২৫ বার

গত সোমবার সন্ধ্যায় বিভাগীয় পর্যালোচনা শেষে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরীত এক বার্তায় কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্থিতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ১১টি ইউনিট কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর আলী।

আগামী ৩০ দিনের মধ্যে অধীনস্থ ইউনিটের কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এমন বার্তাও দেওয়া হয়েছে তাদের প্রেরিত বার্তায়।

সদ্য ঘোষিত কমিটির অনুমোদনের ২৪ ঘন্টা না পেরুতেই যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত প্যাডে স্থানীয় নেতৃবৃন্দের আনীত অভিযোগের ভিত্তিতে সদ্য ঘোষিত ১১টি ইউনিট কমিটির কার্যক্রম স্থগিতের ঘোষণায় চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন উপজেলা ও পৌরসভা যুবদলের তৃণমূল নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে ঘোষিত ১১টি ইউনিট কমিটির কার্যক্রম স্থগিতাদেশ ঘোষণার পরপরই বাঁশখালীর সাবেক সাংসদ আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর ‘কারিশমা’ বলে সোস্যাল মিডিয়ায় ঝড় তুলেন বেশকয়েকজন নেতাকর্মী। অনেকে জাফরুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে স্টাটাস দেন। আবার কেউ কেউ ‘The King of South Chittagong -জাফরুল ইসলাম চৌধুরী বলেও তাদের স্টাটাসে ঝড় তুলেন। তারা কমিটির কার্যক্রম স্থগিতাদেশকে জাফরুল ইসলামের দূরদর্শিতা বলে বলে প্রচার করেন।

অপরদিকে তৃণমূলের অধিকাংশ নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ তুলে বলেন, জাফরুল ইসলামের কাছে নব গঠিত কমিটি মনঃপূত না হলে তিনি এ কমিটি থেকে তার অনুসারীদের অনেককে পদত্যাগ করতে বলেন এবং নবগঠিত কমিটির কার্যক্রম স্থগিত করার জন্য বাঁশখালীর সাবেক সাংসদ জাফরুলের দিকে অভিযোগের তীর তুলে তৃণমূল যুবদলের নেতৃবৃন্দ।

কমিটির কার্যক্রমের স্থগিতাদেশ দেওয়ার পর জাফরুলের অনুসারীদের দেওয়া স্ট্যাটাস ‘ওস্তাদের মার শেষ রাতে’ বলে প্রচার করতে দেখে তৃণমূলে ক্ষোভ প্রকাশ পায় এবং রাজনীতিতে এক অশনী সংকেত ও অস্থির পরিবেশের জন্ম হবে বলে অাশংকা প্রকাশ করছে দলের তৃণমূল নেততৃবৃন্দ।

২৪ ঘন্টা না পেরুতেই সদ্য ঘোষিত কমিটির কার্যক্রম স্থগিতের জন্য জাফরুলের কারিশমা যেখানে, সেখানে জাফরুল যেন এক জাঁহাপনা গুরুজি। তিনি যেমন চায় তেমন করবে এটা মেনে নেবে না বলে অনেকের রয়েছে চাপা ক্ষোভ। তারা সদ্যঘোষিত কমিটির কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য উর্ধ্বতন নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম