1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে নতুন বাজার ব্যবসায়ীদের উদ্যোগেট প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মাগুরার শ্রীপুরে নতুন বাজার ব্যবসায়ীদের উদ্যোগেট প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৭ বার

গত কাল সকালে মাগুরার শ্রীপুরের নতুন বাজার ব্যবসায়ীদের উদ্যোগে শ্রীপুর উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

খেলায় শ্রীপুর সরকারি কলেজ মার্কেট ফুটবল একাদশ বনাম ফাতেমা-সিরাজ সুপার মার্কেট ফুটবল একাদশ অংশ গ্রহন করে।

চরম উত্তেজনাপূর্ন এখেলায় ফাতেমা-সিরাজ সুপার মার্কেট ফুটবল একাদশকে ট্রাইব্রেকার ২—০ গোলে পরাজিত করে শ্রীপুর সরকারি কলেজ মার্কেট ফুটবল একাদশ চাম্পিয়ন হওয়ার গৌরব অজর্ন করে।

ফাতেমা-সিরাজ সুপার মার্কেট ফুটবল একাদশের অধিনায়ক হিসাবে নেতৃত্ব দেন বিশিষ্ট ব্যবসায়ি মোঃ আকরাম হোসেন এবং শ্রীপুর সরকারি কলেজ মার্কেট ফুটবল একাদশের নেতৃত্ব দেন মোঃ ফজলুর রহমান।
খেলা দেখতে শ্রীপুরের ব্যবসায়িগণ ছাড়া ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত অগনিত ফুটবল অনুরাগী দর্শক খেলার মাঠে ভীড় জমান। খেলা শেষে বিশেষ মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম