1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ক্যাশবক্স ভেঙ্গে সাড়ে ৩ লাখ টাকা লুট - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মীরসরাইয়ে ক্যাশবক্স ভেঙ্গে সাড়ে ৩ লাখ টাকা লুট

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩২ বার

মীরসরাইয়ে দিন দুপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশবক্সের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৩ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। গতকাল সোমবার সকাল ৯টার দিকে মীরসরাই পৌর বাজারের কলেজ রোড়ের করিম মার্কেটের নিচতলায় অবস্থিত ভূঁইয়া ক্লর্থ স্টোরে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মীরসরাই থানা পুলিশ।

ভূঁইয়া ক্লথ স্টোরের স্বত্ত্বধিকারী সিরাজুল ইসলাম ভূঁইয়া জানান, সোমবার সকালে বাড়ি থেকে দোকানে আসার সময় তার ছোট ছেলে সানির জন্য মোটর সাইকেল কিনতে সাড়ে ৩ লাখ টাকা নিয়ে এসেছি। এরপর দোকানের ক্যাশ বক্সে রেখে তালা লাগাই দিই। দোকান পরিস্কার করে আমি মার্কেটের পেছনে যায়। দুই, তিন মিনিট পর দোকানে এসে দেখি ক্যাশবক্স ভাঙ্গা অবস্থায় পড়ে আছে। গচ্ছিত সব টাকা নিয়ে গেছে। আমি বিষয়টি মীরসরাই থানায় অবহিত করেছি।

এই বিষয়ে মীরসরাই থানার উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, মীরসরাই পৌর বাজারে একটি দোকানে চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। এই ঘটনায় থানায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে আমরা তদন্তপূর্বক চুরির সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম