1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হরিনের মাংসসহ এক শিকারী আটক মোংলা পৌর শহর থেকে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

হরিনের মাংসসহ এক শিকারী আটক মোংলা পৌর শহর থেকে

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০২ বার

মোংলা পৌর শহরের শেহালাবুনিয়া এলাকা থেকে হরিনের মাংসসহ এক চোরা হরিন শিকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সেন্টপলস স্কুল সংলগ্ন রাস্তা দিয়ে ব্যাগ ভর্তি হরিনের মাংস নিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়,শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে সুন্দরবনের মায়াবি হরিন শিকার করে একদল চোরা শিকারী পৌর শহর দিয়ে পাচার করছে এসময় গোপন সংবাদ আসে পুলিশের কাছে। এ সংবাদের সুত্রধরে ওই এলাকাসহ বেশ কয়েকটি পয়েন্টে পৃথক অভিযান চালায় পুলিশের কয়েকটি দল। পৌর শহরের ৭নং ওয়ার্ড সেন্টপলস স্কুল সংলগ্ন রাস্তা দিয়ে ব্যাগ ভর্তি হরিনের মাংস নিয়ে একটি লোক ভ্যান যোগে যাচ্ছিল। এসময় তাকে সন্দেহ হলে পিছন থেকে ধাওয়া করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় আনুমানিক ৫কেজি মাংসসহ মোংলা শহরের ১নং ওয়ার্ড কুমারখালী এলাকার বাসিন্ধা দোলেয়ার হাওলাদারের ভাড়াটিয়া এবং মোড়েলগঞ্জ উপজেলার তেলীখালী গ্রামের মজনু হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার (৪০) কে আটক করে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, একটি চক্র প্রশাসনের নজর ফাঁকি দিয়ে সুন্দরবন থেকে হরিণ পাচার করে দেশের বিভিন্ন স্থানে পাচার করছে এমন গোপন খবরের সুত্রধরে মোংলা থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে। এসময় একটি ব্যাগ ভর্তি হরিণের মাংস সহ বাচ্চু হাওলাদার কে আটক করা হয়। আজ শনিবার সকালে আটক বাচ্চু হাওলাদার কে বাগেরহাট আদালতে প্রেরন করা হবে এবং আদালতের নির্দেশনায় জব্দকৃত হরিণের মাংস ধ্বংস করা হবে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম