1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিপিয়ানদের উদ্যোগে বৃক্ষ রোপন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

বিপিয়ানদের উদ্যোগে বৃক্ষ রোপন

নওগাঁ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩১ বার

নওগাঁর পার্শ্ববর্তী সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠন করা হয়েছে অরাজনৈতিক সংগঠন বিপিয়ান গ্রুপ। এই গ্রুপের উদ্যোগে শুক্রবার সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয় মাঠে বিপিয়ান গ্রুপের রূপকার সহকারী অধ্যাপক মাসুদ রানা, আল-সায়াদ পারভেজ, নাফিফ আরেফীন নিবিড়, রাকিবুল হাসান রাকিব, রাহুল পারভেজ জিসান, তানভীর রহমান তনুর যৌথ আহবানে স্কুল প্রাঙ্গনে বিভিন্ন জাতের গাছের চারা রোপন করা হয়েছে।

চারা রোপন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিপি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সান্তাহার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোসলেম উদ্দিন, বিদ্যালয় মানেজিং কমিটির সদস্য কানাই দেবনাথ, সদস্য ডিএম দুলাল, পৌর সভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, বগুড়া জেলা পরিষদ সদস্য এস,এম জাহিদুর বারী, মতিউর রহমান টিটু, উত্তম কুমার ভৌমিক, সপ্তক কুমার ভৌমিক প্রমুখ। পরে বিদ্যালয় প্রাঙ্গনে ফলদ, বনজ ও ওষধীসহ প্রায় ১০০টি গাছের চারা রোপন করা হয়।

সভায় বক্তারা বলেন গাছ মানুষের প্রকৃত বন্ধু। বেঁচে থাকার প্রয়োজনীয় উপকরণগুলোর মধ্যে গাছ অন্যতম। গাছ আমাদের জন্য শুধু দিয়েই যায়। এখন গাছ লাগানোর উত্তম সময়। তাই আগামী প্রজন্মের জন্য একটি সবুজ, সুন্দর ও নির্মল একটি পৃথিবী উপহার দেওয়ার জন্য আমাদের সাধ্য মতো গাছ রোপন করা উচিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম