1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রিয়নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সোনারগাঁয়ে গ্রামে গ্রামে বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

প্রিয়নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সোনারগাঁয়ে গ্রামে গ্রামে বিক্ষোভ মিছিল

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১১৩ বার

ফ্রান্সে প্রিয়নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গ্রামে গ্রামে বিক্ষোভ মিছিল করেছে জুমার নামাজ পড়তে আসা মুসল্লীরা।

শুক্রবার বাদজুমা উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি, মৃধাকান্দি, সয়হিস্যা, নাগেরগাঁও ও মনাইকান্দি মসজিদের ইমামদের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল করতে দেখাগেছ।

ফ্রান্সে প্রিয়নবী হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল গ্রামে গ্রামে প্রদক্ষিন শেষে চেঙ্গাকান্দি বউ বাজার গিয়ে বিক্ষোভকারীরা সমবেত হয়। এ সময় বক্তব্য রাখেন চেঙ্গাকান্দি মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মুফতি কাওছার বাঙ্গালী, চেঙ্গাকান্দি মসজিদের ইমাম মাওলানা মুফতি আব্দুল্লাহ আল মামুন, সমাজ সেবক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম রানা।

এ সময়ে বক্তারা ফ্রান্স সরকারের ইসলাম বিদ্বেষী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ফ্রান্সের ইসলাম বিদ্বেষ ও মহা নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অবমাননায় বিশ্বের প্রায় ২শত কোটি মুসলমান ব্যথিত ও ক্ষুব্ধ। বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ে যে ক্ষত সৃষ্টি হয়েছে তা মুছতে হলে ফ্রান্সকে রাষ্ট্রীয় ভাবে ক্ষমা চাইতে হবে বলে দবি করেন বক্তারা।

গত ২১শে অক্টোবর ফ্রান্সের মন্টেপলিস ও ত্বলুস শহরে সরকারী ভবনে রাষ্ট্রীয় ভাবে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যাঙ্গ কাটুর্ন প্রর্দশন করেছে ফ্রান্স সরকার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম