1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মাগুরায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১২৩ বার

মাগুরা সদর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সদর উপজেলার রামনগর ও টেংগাখালি এলাকার চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে ২১৫ পিস ইয়াবাসহ আটক করেছে।
আটককৃতরা হলেন, শ্রীপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের নন্দদুলাল মিত্রর ছেলে সুজন মিত্র (৩৭), মাগুরা শহরতলীর পারন্দুয়ালী শেখ পাড়া গ্রামের আব্দুল হাকীমের ছেলে মুরাদ হোসেন (৪২) ও শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নেের দুর্গাপুর গ্রামের আইন উদ্দিনের ছেলে সাইফুল লস্কর (২৭)।

এরা সকলেই আন্ত:জেলা মাদক কারবারি বলে জানা গেছে।
মাগুরা সদর থানার এএস আই মোঃ সোহাগ মিলন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরের দিকে রামনগর বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবাসহ মুরাদ হোসেন ও সাইফুল লস্করকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী সদরের টেংগাখালি এলাকা থেকে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ অপর মাদক কারবারি সুজন মিত্রকে আটক করা হয়েছে। তাদের কাছ থাকা মোট ২১৫ পিস ইয়াবা উদ্ধার হয়। যার আনুমানিক মুল্য ৬৪ হাজার টাকা।আটককৃত ৩ জনের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে সন্ধ্যায় সদর থানার অফিসার ইনচার্জ জয়নুল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধিকে মোবাইলে জানিয়েছেন তাদের বিরুদ্দে মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং- ১০ ও ১১ তারিখ ১২/১০/২০২০ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম