1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্ল্যাটফর্মের ৩ নবাগতকে নিয়ে নির্মিত হচ্ছে ৮ ছবি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্ল্যাটফর্মের ৩ নবাগতকে নিয়ে নির্মিত হচ্ছে ৮ ছবি

ইমরুল শাহেদ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৪৯ বার

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্ল্যাটফর্ম থেকে প্রায় একই সময়ে তিন জন নায়িকা এসেছেন চলচ্চিত্রে। তারা হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী, জাহারা মিতু এবং নিশাত নাওয়ার সালওয়া। কিন্তু ক্যারিয়ারের ক্ষেত্রে তারা কেউ তেমন একটা এগুতে পারেননি। আলোচনায়ও আসতে পারেননি তাদের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্ল্যাটফর্ম থেকে আসার অহমিকার কারণে। তাদের সম্পর্কে প্রথম যে অভিযোগটি রয়েছে, তারা হলেন অভিনয়ে একেবারেই কাঁচা। এই অভিযোগটি মিথ্যা হওয়ার কথা নয়। কারণ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্ল্যাটফর্মটি অভিনয়ের জন্য নয়।

এজন্য তারা কাঁচা হতেই পারেন। একজন পরিচালক অনেকটা বিরক্তি নিয়েই বললেন, প্রযোজক নিলে তার কি করার আছে? প্রযোজকের পছন্দে যারা চলচ্চিত্র জগতে আসেন, তাদের কেউ তারকা হয়েছে এমন প্রমাণ একেবারে বিরলই বলতে হবে। আজকাল শিল্পী নির্বাচন করেন, বিজ্ঞাপন দাতাসহ বিভিন্ন কর্নারের সুযোগ সন্ধানীরা। তাই এখন তারকাও তৈরি হয় না। জান্নাতুল ফেরদৌস ঐশী বর্তমানে আদম নামে একটি ছবিতে কাজ করছেন। এর আগে তিনি স্বপ্নবাজি ও মিশন এক্সট্রিম নামে দুটি ছবিতে কাজ করেছেন। কিন্তু তিনটি ছবিতে কাজ করেও দর্শক পরিচিতির বলয়ে প্রবেশ করতে পারেননি।

জাহারা মিতু নামে একজন নায়িকা এসেছেন আগুন ছবিতে। সেই ছবিটির আউটডোর কাজ হলেও ক্যাসিনো কাণ্ডে ছবির প্রযোজক গ্রেপ্তার হলে ছবির কাজ থেমে যায়। ছবিটি আদৌ শেষ হবে কিনা বা কিভাবে হবে পরিচালক বদিউল আলম খোকন নিজেও বলতে পারছেন না। তবে তিনি যৌথ প্রযোজনার কমান্ডো ছবিতে কাজ করেছেন। অমিত সম্ভাবনা নিয়ে কাজ করছেন স্বপ্নে দেখা রাজকন্যা, বীরত্ব ও এই তুমি সেই তুমি ছবিতে কাজ করছেন নিশাত নাওয়ার সালওয়া। ইতোমধ্যে স্বপ্নে দেখা রাজকন্যা ছবিটির কাজ শেষ হয়েছে। এই তুমি সেই তুমি ছবির কাজ দ্রুত এগিয়ে চলছে। কিন্তু ছবি মুক্তির আগেই যে আলোচনায় এসে দর্শকের মধ্যে নিজের সম্পর্কে আগ্রহ তৈরি করা সেটা কাউকে নিয়ে হচ্ছে না, যা হয়েছে মৌসুমী, শাবনূর বা পপিদের নিয়ে। কিন্তু ঐশী, মিতু বা সালওয়ারা কাজ করেও সকলের অলক্ষ্যে থেকে যাচ্ছেন। অথচ চলচ্চিত্রের বর্তমান তারকা সংকটে তাদের পাদপ্রদীপের আলোয় আসা উচিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম