1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে পূবালী ব্যাংক জোরারগঞ্জ উপ-শাখা উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:

মীরসরাইয়ে পূবালী ব্যাংক জোরারগঞ্জ উপ-শাখা উদ্বোধন

মীরসরাই প্রতিনিধি ॥

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১১৯ বার

মীরসরাইয়ে পূবালী ব্যাংক লিমিটেড জোরারগঞ্জ উপ-শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জোরারগঞ্জের আল-মদিনায় শপিং সেন্টারের দ্বিতীয় তলায় ফিতা কেটে পূবালী ব্যাংক জোরারগঞ্জ উপ-শাখার শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে পূবালী ব্যাংক বারইয়ারহাট শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বের প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক খান জাবেদ জাফর, চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চলের উপ- ব্যবস্থাপক মাহবুব আহমেদ, চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-ব্যবস্থাপক নান্না সিকদার, চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের উপ-ব্যবস্থাপক এইচ.এম. ওমর ফারুক, জোরারগঞ্জ উপÑশাখার ব্যবস্থাপক হালিমুর রশীদ, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল দেওয়ানজী, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, ব্যবসায়ী বাবুল সেন, ব্যবসায়ী মেজবা উল আলম বাবুল, জুয়েল বণিক প্রমুখ।

প্রধান অতিথি পূবালী ব্যাংক চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক বলেন, পূবালী ব্যাংক গত ৬১ বছর ধরে গ্রাহক সেবায় নিয়োজিত থেকে সর্বোচ্চ দ্রুত সেবা প্রদান করে আসছে। এই পর্যন্ত গ্রাহকের কোনো অভিযোগ অনুযোগ পাওয়া যায়নি। এই এলাকার গ্রাহকের সেবা প্রদান ও দ্রুত ব্যাংকিং কার্যক্রমে পূবালী ব্যাংক জোরারগঞ্জ উপ-শাখা অনন্য অবদান রাখবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম