1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে র‌্যাবের হাতে ২ মাদক ব্যাবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মীরসরাইয়ে র‌্যাবের হাতে ২ মাদক ব্যাবসায়ী আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১২৯ বার

মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভাধীন শাহ আমানত হোটেল এন্ড বিরিয়ানী হাউজের ভিআইপি কেবিনের ভিতর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য দুই জন অবস্থান করছিল।
এমন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে শাহ আমানত হোটেল এন্ড বিরিয়ানী হাউজের ভিআইপি কেবিনের ভিতর থেকে র‌্যাব সদস্যরা
তাদের আটক করেন।

আটককৃতরা উপজেলান কাটাছরার মুরাদপুর গ্রামের আবুল কালামের পুত্র নজরুল ইসলাম (২৬) ও হিঙ্গুলী ইউনিয়নের রফিক উদ্দিনের পুত্র আবদুল্লা আল নোমান (২৪) কে গ্রেফতার করে।

এই সময় তল্লাশী করে তাদের কাছ থেকে ৯৫৫ পিস হালকা কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা থেকে এনে ফেনী ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছিল ।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৪ লক্ষ ৭৭ হাজার ৫০০ শত টাকা। গ্রেফতারকৃতদের এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম