1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

মো.ইকবাল হোসেন: সাতকানিয়া (চট্টগ্রাম):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৩০১ বার

আটক ব্যক্তির নাম মোজাহারুল ইসলাম রুবেল (২৮) সে চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগরের বাদামতল এলাকার আব্দুল মোনাফ এর ছেলে।

৯অক্টোবর শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গনি মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে এএসআই আরিফুল ইসলাম ভূঞাঁ, এসআই আহসান হাবীব ও এএসআই জিহাদ আলী সহ সঙ্গীয় ফোর্স কালো ব্যাগ হইতে ১৩০০০ (তের হাজার)পিস ইয়াবা সহ তাকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম