1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিক্ষা ধ্বংসে ষড়যন্ত্র চলছে : মোমিন মেহেদী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

শিক্ষা ধ্বংসে ষড়যন্ত্র চলছে : মোমিন মেহেদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৮৭ বার

নিজস্ব প্রতিবেদক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শিক্ষা ধ্বংসে ষড়যন্ত্র চলছে। ১৫ নভেম্বর বিকেল ৪ টায় ‘শিক্ষা সংকট উত্তরণে নতুনধারার ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এখনই প্রতিহত করার জন্য নাগরিক ঐক্যবদ্ধতা প্রয়োজন। এভাবে চলতে থাকলে কায়েমী-স্বার্থবাদীরা রাজনীতি ও প্রশাসনিক ক্ষমতাকে কাজে লাগিয়ে অচিরেই শিক্ষা ব্যবস্থাকে পুরোপুরি অচল করে দেবে। আর তাই সকল দেশি-বিদেশী ষড়যন্ত্র রুখতে তরুণদেরকে সবার আগে এগিয়ে আসতে হবে। বিদ্যালয়-মহাবিদ্যালয়-বিশ্ববিদ্যালয়গুলো খুলে দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাকে বাঁচানোর এখনই পদক্ষেপ নিতে হবে।

বিডব্লিউএফ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভায় প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা. সাইদুজ্জামান শফিক, মহাসচিব নিপুন মিস্ত্রী, ঢাকা মহানগর উত্তরের সাবেক সভাপতি হাসানুজ্জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম