1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেফাজতে ইসলাম কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়ন করবে না -হেফাজত আমীর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

হেফাজতে ইসলাম কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়ন করবে না -হেফাজত আমীর

কে এম ইউছুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৮৬ বার

অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের নব নির্বাচিত আমীর শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান করেছে ফটিকছড়ি তৌহিদি জনতা ঐক্য পরিষদ।

বুধবার (২৫ নভেম্বর) বাদ জোহর উপজেলার নাজিরহাট বাজার চাউলহাটা মসজিদ চত্বরে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মাওলানা আবু মাকনুন মুহাম্মদ আজিজির সঞ্চালনায় হেফাজতের নায়বে আমীর ও নাজিরহাট বড় মাদরাসার মুহতামীম মুফতী হাবিবুর রহমান কাসেমীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রধান উপদেষ্টা ও বাবুনগর মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

এদিকে বিকেল তিনটায় আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী কাটিরহাট পৌঁছলে মোটর শোভাযাত্রা করে কাটিরহাট থেকে প্রায় ৩ কিলোমিটার রাস্তা অর্ধশতাধিক মোটরসাইকেলের শোডাউনে আমীরে হেফাজতকে সংবর্ধনাস্থলে নিয়ে যায় ফটিকছড়ি হেফাজত নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যকালে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী মহান আল্লাহ তায়া’লার শোকরিয়া আদায় এবং আয়োজকদের কৃতজ্ঞতা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- আমাদের মনে রাখতে হবে, আমরা সকলেই মুসলমান। মহান আল্লাহ তায়া’লা আমাদের প্রভু। মহাগ্রন্থ আল-কুরআনুল কারিম আমাদের সংবিধান। হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাদের কলিজার টুকরা নবী। ইসলাম ও মুসলমানের উপর কোন প্রকারের আঘাত আসলে ঐক্যবদ্ধভাবে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এটাই হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্য উদ্দেশ্য।

হেফাজতে ইসলাম কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়ন করেনি,করবেও না। হেফাজতে ইসলামের কাজ হলো আল্লাহ এবং আল্লাহর রাসূল সা. এর এজেন্ডা বাস্তবায়ন করা। প্রতিষ্ঠালগ্ন থেকে হেফাজতে ইসলাম সুশৃঙ্খলভাবে সেই কাজেই করে যাচ্ছে। বিশ্বনবী সা. এর ইজ্জত রক্ষার জন্যই ২০১৩ সালে হেফাজতে ইসলামের ব্যনারে আমরা শাপলা চত্বরে গিয়েছিলাম। এদেশের মানুষ ইসলাম প্রিয়,নবীপ্রেমিক। বিশ্বনবী সা. এর ইজ্জত রক্ষায় লক্ষ কোটি নবীপ্রেমিক তৌহিদি জনতা প্রয়োজনে বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তত রয়েছে। এ সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ফ্রান্সে রাসূল সা.এর অবমাননার কড়া প্রতিবাদ জানান আল্লামা বাবুনগরী।
আকিদায়ে খতমে নবুওয়াত তথা বিশ্বনবী সা.কে সর্বশেষ নবী ও রাসূল অস্বীকারকারী কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবী জানিয়ে হেফাজত আমীর বলেন- হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টানদের মতো অমুসলিম পরিচয়ে কাদিয়ানীরাও এদেশে থাকতে পারে, এতে আমাদের কোন আপত্তি নেই। তবে ৯০% মুসলমান ও নবীপ্রেমিকদের এই দেশে মুসলিম পরিচয়ে কাদিয়ানীরা থাকতে পারে না। ইসলাম ও মুসলমানদের কোন পরিভাষা তারা ব্যবহার করতে পারে না।
ফটিকছড়িবাসীকে হেফাজতে ইসলামের ব্যানারে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন মাদরাসা ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা হারুন আজিজি নদভী, মাওলানা হাবীবুল্লাহ নদভী নাজিরহাট,
মাওলানা জুনায়েদ বিন জালাল, মাওলানা ইউসুফ আনছারী, মুফতী খালেদ আমতলী মাদরাসা, মুফতী শওকত বিন হানিফ নানুপুরী, মাওলানা হাবীবুল্লাহ আজাদি, মাওলানা মাহমুদ শাহ ধর্মপুরী, মাওলানা হাবীবুল্লাহ ধর্মপুরী, মাওলানা ইয়াইয়া নাজিরহাট মাদরাসা, মুফতী আব্দুল হাকিম নাজিরহাট মাদরাসা, মাওলানা কারী আবু সাঈদ রাবারবাগান মাদরাসা, মুফতী তারেক, মুফতী মিজানুর রহমান ইসলামাবাদী ইয়াহইয়া উস সুন্নাহ ফাউণ্ডেশন, মাওলানা নেজাম, মাওলানা নোমান, মাওলানা আব্দুল্লাহ বিন সাঈদ, মাওলানা ফরিদ, মাওলানা দিদারুল আলম, মাওলানা শফী দাঁতমারা মাদরাসা, মাওলানা ফয়জুল্লাহ মুনাফকিল, মাওলানা আইয়ুব ধর্মপুরী, মাওলানা ওসমান শাহনগরী, মাওলানা ইন’আমুল হাসান, মাওলানা জুনাইদ আহমদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম