1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁও পৌরসভা মেয়র পদে আ.লীগের মনোনয়ন চাচ্ছেন ৬ জন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

সোনারগাঁও পৌরসভা মেয়র পদে আ.লীগের মনোনয়ন চাচ্ছেন ৬ জন

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩২ বার

সোনারগাঁও পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতিক প্রত্যাশী আওয়ামীলীগের ৬ জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠিয়েছে সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি।

প্রস্তাবিত নামের মধ্যে রয়েছেন, ছগীর আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা ওসমান গনী, গাজী মুজিবুর রহমান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, নাসরিন সুলতানা ঝরা ও এডভোকেট ফজলে রাব্বি।

দলীয় সূত্রে জানা গেছে, যে সকল মেয়র প্রার্থীরা নির্বাচনী মাঠে প্রচারনা চালাচ্ছেন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তারা পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকা প্রতিকের পক্ষে ভোট চেয়ে পৌরবাসীর কাছে দোয়া চাইছেন। গণসংযোগের পাশাপাশি তারা নৌকার মনোনয়নের জন্য কেন্দ্রীয় নেতাদের কাছে ধার্না দিচ্ছেন এবং মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি স্থাণীয় ও জেলা নেতাদের কাছে সমর্থনের জন্য গোপনে দেখা করে সমর্থন আদায়ের চেষ্টা করছেন। এমন কাউকে বাদ না দিয়ে, দলীয় প্রতিক প্রত্যাশী ৬ জনের নামই কেন্দ্রে প্রস্তাব করারা বিষয়টি নিশ্চত করেছেন সোনারগাঁ উপজেলা আ’লীগ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম