1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূর্ব মেখল পাঁচ নং ওয়ার্ড ফুটবল প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

পূর্ব মেখল পাঁচ নং ওয়ার্ড ফুটবল প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত

কে এম ইউছুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ১৩২ বার

উপজেলার মেখলে মো. আমির হোসেন মেম্বারের পৃষ্ঠপোষকতায় পূর্ব মেখল পেষ্কার বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পূর্ব মেখল ৫নং ওয়ার্ড ফুটবল প্রিমিয়ার লীগ-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন- হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক এস এম রাশেদুল আলম।

লীগের শুভ উদ্বোধন করেন মেখল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেখল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সালাউদ্দীন চৌধুরী এবং প্রধান আলোচক ছিলেন- হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম
দক্ষিণ মেখল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আলমগীরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- সমাজ সেবক মো. শফিকুল ইসলাম শফি, সমাজ সেবক ও ক্রিড়ানুরাগী লায়ন ডা. মো. হাফিজুর রহমান, মেখল ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য খুরশিদা বেগম, গড়দুয়ারা ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার মো. এরশাদ আলী, ইছাপুর খেলোয়াড় সমিতির সভাপতি মন্জুরুল আলম, আওয়ামী লীগ নেতা ডা. শফি, গাজী ইছহাক, আবু তাহের, কাজী রাশেদ প্রমূখ।

খেলায় বিজয়ী মোহামেডান একাদশকে বিজয়ী ট্রফি ও রানার্স আপ শেখ রাসেল একাদশকে ক্রেস্ট ও মেডেল তাদের হাতে তুলে দেন অতিথিরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম