1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মনিরুল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত। - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

মাগুরায় মনিরুল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত।

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ১৩৬ বার

ক্রীড়ার সাথে থাকুন, ” মাদককে নয় জীবনকে উপভোগ করুন” এই শ্লোগান নিয়ে ১৮ জানুয়ারি রবিবার রাতে মাগুরা শ্রীপুরের টুপিপাড়া এম এ ওহাব মার্কেট সংলগ্ন ব্যাডমিন্টন খেলা মাঠে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে মনিরুল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মনিরুল স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বীণা স্টুডিওর স্বত্বাধিকারী মোঃ রফিকুল ইসলাম ও আরিফুল ইসলামের সঞ্চালনায় এবং আলোকিত পরিবারের পরিচালক মোঃ জাহিদুল ইসলাম জুয়েলের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল হক মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানা অফিসার্স ইনচার্জ আলি আহমেদ মাসুদ, অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশন প্রধান উপদেষ্টা ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি, বিশিষ্ট সাংবাদিক মোঃ সাইফুল্লাহ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ আব্দুল আউয়াল, ন বিশিষ্ট সমাজ সেবক ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের সদস্য মিয়া ওহিদুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ ইয়াসমিন বেগম, লিটু ফার্ণিচারের স্বত্বাধিকারী শিকদার কামরুল হাসান লিটু, ব্যাংক এশিয়ার পরিচালক মেহেদী হাসান সোহাগ সহ আরো অনেকে।
এ খেলায় স্পন্সর করেন
তাকওয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের পরিচালক মোঃ আমিরুল ইসলাম, আর কে কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মোঃ কুতুবুল আলম, মেহেদী টেলিকমের পরিচালক মোঃ মেহেদী হাসান, রাতুল টাইলসের প্রোপাইটার মোঃ হাসানুজ্জামান মিটুল, মা স্টোরের প্রোপাইটার মোহাম্মাদ আলী বিশ্বাস।

মোঃ মামুনুল ইসলামের খেলা পরিচালনায় টুর্নামেন্টে ১৬ টি দলের অংশগ্রহণে সব কয়টি ম্যাচ নক আউট পদ্ধতিতে অনুষ্টিত হয়।
১ম সেমিফাইনাল খেলায় খুলনার রাসেল-দিপু জুটিকে রাজবাড়ীর রবিউল শফিউল জুটি পরাজিত করে কাঙ্ক্ষিত ফাইনাল ম্যাচ খেলার সুযোগ পায়। দ্বিতীয় সেমিফাইনালে রাজবাড়ীর মুন্না-সোহান জুটিকে গোপালগঞ্জের হাকিম-ইমন জুুটিকে পরাজিত করে ফাইনালে খেলার সুযোগ পায়।
জমজমাট ফাইনাল ম্যাচে গোপালগঞ্জের হাকিম- ইমন জুটিকে পরাজিত করে রাজবাড়ীর রবিউল -শফিউল জুটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।
মাগুরা, রাজবাড়ী,ফরিদপুর, গোপালগঞ্জ ঝিনেদা,যশোর, খুলনাসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত খেলোয়াড়দের শ্বাসরুদ্ধকার জমজমাট এ ব্যাডমিন্টন খেলা দেখতে মাগুরাসহ দেশের বিভিন্ন অঞ্চলের নারী-পুরুষ ও শিশুরা গভীর রাত জেগে খেলা উপভোগ করেন।
চ্যাম্পিয়ন ও রানার্আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম