1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩৯ বার

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর আওতায় বুধবার ৫ কি.মি. গাইবান্ধার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পলাশবাড়ি সড়কের ধানঘড়ার জেলখানা পর্যন্ত অসামরিক ব্যক্তিদের ডিজিটাল ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রাফিউল আলম, সহকারি কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন আশরার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও সরকারি কর্মকর্তারা দৌড়ে অংশ নেন। এর আগে জেলা প্রশাসক মো. আবদুল মতিন বেলুন উড়িয়ে এই ম্যারাথন দৌড়ের উদ্বোধন করেন।
ম্যারাথন দৌড়ে প্রায় এক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। দৌড়ে অংশগ্রহণকারিদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের প্রত্যেককে ১ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রত্যেকে ১ হাজার করে টাকা দেয়া হয়।

উল্লেখ্য সেনাবাহিনীর তত্ত্বাবধানে দেশব্যাপী গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৭ মার্চ পর্যন্ত এই ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হচ্ছে। এই দৌড়ে ৫, ১০, ১৫ ও ২০ কি.মি. এই ম্যারাথন দৌড়ে এই সময়ের মধ্যে প্রায় ১০ লাখ লোক এই ম্যারাথন দৌড় সম্পন্নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম