1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে কুইজ প্রতিযোগিতা কবিতা আবৃত্তির মাধ্যমে গুঞ্জন পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নবীনগরে কুইজ প্রতিযোগিতা কবিতা আবৃত্তির মাধ্যমে গুঞ্জন পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৫১ বার

আই কে ইব্রাহীম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার সুহাতায় গুঞ্জন পাঠাগারের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) সন্ধ্যায় গুঞ্জন পাঠাগারে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, পুরস্কার বিতরণ ও কেক কাঁটার মাধ্যমে ও প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

পাঠাগারের ভূমিদাতা রাজিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন- নবীনগর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য। বিশেষ অতিথি ছিলেন, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াজেদ উল্লাহ জসীম, ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক ও সাংবাদিক আই কে ইব্রাহীম, আলীয়াবাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম সবুজ।

ভোলাচং উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হেলাল উদ্দিন ও পাঠাগার প্রতিষ্ঠাতা হাবিবুর রহমান স্বপনের যৌথ সঞ্চালনায়
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রভাষক আইনুল হক, সিনিয়র শিক্ষক পার্থ চক্রবর্তী, বাংলা টিভির নবীনগর প্রতিনিধি পিয়াল হাসান রিয়াজ প্রমুখ।

প্রধান অতিথি বলেন, গুঞ্জন পাঠাগারের মাধ্যমে শিশু-কিশোর ও যুবসমাজের মাঝে জ্ঞানের আলো বিতরণ করা হচ্ছে। তিনি পাঠাগারের জন্য সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন।

বক্তারা, গুঞ্জন পাঠাগারের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সি প্রশংসা করে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, শিক্ষার্থী গোলাম কিবরিয়া, রমজান, ইমন, তৌহিদা, রানা, সুমন ও আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম