1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যবসায়ী সোহেল হত্যার প্রতিবাদে কুমিল্লা মুদাফরগুন্জে বিক্ষোভ মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রূপগঞ্জে ২০ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার

ব্যবসায়ী সোহেল হত্যার প্রতিবাদে কুমিল্লা মুদাফরগুন্জে বিক্ষোভ মানববন্ধন

এম,এ মান্নান কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৯৪ বার

কুমিল্লা বরুড়া উপজেলার সা হাজী গ্রামের ব্যবসায়ী সোহেল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে আন্দোলনে নেমেছেন মুদাফরগুন্জ বাজারের সকল ব্যবসায়ী ও এলাকার সর্বস্তরের মানুষ। শনিবার সকালে বরুড়া- লাকসাম সিমান্তবর্তী উপজেলার মুদাফরগুন্জ বাজারে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
লক্ষীপুর ইউনিয়নের পাঁচ গ্রামের কয়েকশত পুরুষ দলমত-নির্বিশেষে সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। এ সময় বক্তব্য দেন
বাজার ব্যবসায়ী খোরশেদ আলম, মনিরুল আলম, মফিজুর রহমান,দুলাল পাটোয়ারী, সোহাগ পাটোয়ারী, আবদুল হক, মিজান,শাখিল, এহাছান, প্রমুখ।

স্থানীয়রা জানান, লাকসাম- বরুড়া সীমান্তবর্তী উপজেলার কার্জন খাল সাহাজী বাড়ীর সংযোগ খালের মধ্যে গত (১৬ মার্চ) মঙ্গলবার রাতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই ব্যবসায়ী সোহেল পাটোয়ারী (৪০)।তিনি বরুড়া উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাহাজী বাড়ীর মৃত জাফর আহমদ পাটোয়ারী ছেলে। ও দিন রাতে মুদাফরগুন্জ বাজার পাশে ব্রিজ সাথে মনোয়ারা এন্টারপ্রাইজ দোকান থেকে নিজ বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী সোহেল পাটোয়ারী । শুকনো খালের ভিতর দিয়ে সামনে পৌঁছলে সড়কের ওপর ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নেওয়ার পর রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতদের স্বজন বাবুল মিয়া বাদী হয়ে গত ১৭ মার্চ বরুড়া থানায় নিহতের চাচা ফারুক মাষ্টারকে নাম উল্লেখ করে আরও অঘ্ত ব্যক্তিদের আসামি করে তাদের বিরুদ্ধে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম