1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করিতাসের উদ্যোগে ত্যাগ ও সেবা অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

করিতাসের উদ্যোগে ত্যাগ ও সেবা অভিযান

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১০১ বার

‘বিধাতায় বিশ্বাসী হই নতুন দিনের আশায়, দরিদ্রদের সেবা করি গভীর ভালবাসায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বেসরকারী উন্নয়ন সংস্থা কারিতাস এগ্রো ইকোলজি প্রকল্পেন উদ্যোগে মানিকছড়িতে ত্যাগ ও সেবা অভিযান-২০২১ উদযাপন করা হয়েছে।

রবিরাব (২১ মার্চ) বিকেল সাড়ে ৩টায় নিজস্ব কার্যালয়ে মাঠ সহায়ক জীবন্ত তালুকদার’র সঞ্চালনায় ত্যাগ ও সেবা অভিযান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র মাঠ সহায়ক পলাশ চাকমা। অনুষ্টানে সভাপতিত্ব করেন প্রকল্পের মাঠ কর্মকর্তা মো. সোলায়মান। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ধর্ম গুরুগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, প্রতি বছর ১ মার্চ থেকে ৩১ মে পর্যন্ত ৩ মাস ব্যাপী কারিতাসের এই ত্যাগ ও সেবা অভিযানের মাধ্যমে দান সংগ্রহের কাজ চলে। এতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের লোকজন এই দানে অংশগ্রহণ করে। বিধাতায় বিশ্বাসী হয়ে পরকালের সর্গ সুখ লাভের আশায় সবাই দান করেন। এই দানের টাকা চিকিৎসা ও অন্যান্য সেবা মুলক কাজে ব্যয় হয়। বিশেষ করে যারা দরিদ্র সমাজে বসবাস করে তাদের সাহায্যার্থে। তাই সবাইকে অসহায় দীন-দরিদ্রদের পাশে থেকে সেবামূলক কাজ করে অসহায় প্রতিবেশীকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

অনুষ্টান শেষে এগ্রো ইকোলজি প্রকল্পে সিনিয়র মাঠ সহায়ক পলাশ চাকমা ও মাঠ সহায়ক আবাইশি মারমাকে ১০ বছর এ লং সার্ভি অ্যাওর্য়াড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম