1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণহত্যা দিবস পালন হলো হাটহাজারীতে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গণহত্যা দিবস পালন হলো হাটহাজারীতে

কে এম ইউছুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১০৩ বার

ভাবগম্ভির্যের সাথে গণহত্যা দিবসের ৫০বর্ষ পালন করা হয়েছে হাটহাজারীতে। সরকারি নির্দেশনার আলোকে আলোকসজ্জা করা হয়নি কোথাও।

বৃহস্পতিবার (২৫ মার্চ) হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সহায়তায় নাজিরহাট বাস স্ট্যান্ডে অবস্থিত শহীদদের গণকবরে পুষ্পস্তবক অর্পণ, স্মৃতিচারণ, আলোচনা ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শরিফ উল্লা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, নাজিরহাট কলেজের অধ্যক্ষ এসএম নুরুল হুদা।

ফরহাদাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইসমাইলের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধাগণের মধ্যে উপস্থিত ছিলেন- মো. হোসেন, জহুর আহমদ, মো. রফিক, নুরুল আফসার।
এছাড়া ছিলেন- সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম