1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প।

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৬৪ বার

টিউশন থেকে আসার সময় সকালে পথে উনার সাথে আমার দেখা হয়। দেখলাম, একটা পা নেই উনার। রোজা রেখে কষ্ট করে পথে পথে ঘুরছিলো কিছু সাহায্যের জন্য। নিজের ভিতরের মানবিক মনুষ্যত্বটা তাৎক্ষণিকই জেগে উঠলো।

সাথে সাথে চিন্তা করলাম এই অসহায় মা টার জন্য কি করা যায়। অতঃপর , ইফতারের পর নামাজ শেষ করেই কিছু উপহার নিয়ে দুইজন ছোট ভাইকে নিয়ে রওনা দেই ঐ অসহায় মায়ের বাড়ি। সামান্য কিছু উপহার পেয়ে ঐ মা যে কতটা খুশি হয়েছে, বলে বুঝানো সম্ভব না। ঐ অসহায় মায়ের মুখে হাসি ফোটাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

মহান আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া আমাদের এমন একটি কাজের সুযোগ করে দেওয়ার জন্য। আমাদের সমাজে স্বাবলম্বী মানুষের সংখ্যা নেহাতই কম নয়। সমাজের বিত্তবান মানুষ গুলো যদি তাদের প্রতিবেশীদের প্রতি মানবিক দৃষ্টি ভঙ্গি দেন তাহলে যতই বিপর্যয় আর খারাপ অবস্থা আসুক একটি মানুষও অসহায় জীবন যাপন করবে না।

আসুন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে আশেপাশের মানুষদের পাশে দাঁড়াই।
ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশন মানবতার কথা বলে, মানুষের পাশেসবসময়। মানবিকতার জয় হোক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম