1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনকন্ঠ পত্রিকা ভবনে তালা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

জনকন্ঠ পত্রিকা ভবনে তালা

নিজস্ব প্রতিবেদক : মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৭৭ বার

জনকণ্ঠ ভব‌নে তালা লাগিয়ে দিয়েছেন দাবি আদায়ে আন্দোলনরত সংবাদকর্মীরা। রোববার দুপুর ১২টায় ভবনে আন্দোলনকারীদের পক্ষ থেকে তালা লাগিয়ে দেয়া হয় বলে শ্যামল বাংলাকে জানিয়েছেন জনকন্ঠের সিনিয়র রিপোর্টার ফিরোজ মান্না। তিনি জানান, দাবি আদায়ে আমরা আন্দোলনের অংশ হিসেবে জনকণ্ঠের সামনে অবস্থান নেই। কিন্তু মালিকের দালালরা ভেতর থেকে বিভিন্ন হুমকি-ধামকি দিতে থাকে। ঠিক দুপুর ১২টায় আমরা ভবনের ফটকে তালা লাগিয়ে দেই।

মান্না বলেন, ক‌রোনার ম‌ধ্যেই আন্দোলনে চাকুরীচ‌্যুত সাংবা‌দিকরা, চাকরি থাকা সাংবাদিকদের সঙ্গে আছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ডিআরইউ, ক্র্যাব ও অন্যান্য গণমাধ্যমের সাংবাদিকগণ। ঢাকা সাংবাদিক ইউনিউনের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, ইউনিয়নের নেতা লায়েকুজ্জামানসহ অন্য নেতারা জনকণ্ঠ ভবনের সামনে আন্দোলনে আছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম