1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢালুয়া ৫ নং ওয়ার্ডবাসীর সেবক হতে চান শাহ আলম জসিম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

ঢালুয়া ৫ নং ওয়ার্ডবাসীর সেবক হতে চান শাহ আলম জসিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩০৬ বার

স্টাফ রিপোর্টার :
ঢালুয়া ৫ নং ওয়ার্ড আসন্ন ইউপি নির্বাচনে সিজিয়ারা,চান্দলা ও পৌশাই তিন গ্রামের মেম্বার নির্বাচিত হয়ে এলাকাবাসীর সেবক ও আস্থাভাজন হতে চান সিজিয়ারা বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী, মুন্সী আতাউর রহমানের সুযোগ‍্য সন্তান, সিজিয়ারা উচ্চ বিদ‍্যালয় সিনিয়র শিক্ষক মাস্টার নুর নবী (নবী স‍্যার) এর ছোট ভাই শাহ আলম জসিম। তিনি দীর্ঘদিন প্রবাস থাকাকালীন এলাকার গরীব দুঃখী মানুষের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি মন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং তার উৎসাহে গরীব দুঃখী ও মেহনতী মানুষের সাহায্য সহযোগিতার উদ‍্যশ‍্যেই মন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।
এলাকাবাসীর আশা মেম্বার নির্বাচিত হয়ে ৫নং ওয়ার্ড সিজিয়ারা, চান্দলা ও পৌশাই এই তিন গ্রামের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ওয়ার্ডের সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার মানুষের কাছে প্রশংসা রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম