1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিঠু রায়ে’র ঈদ ফিকশন “চুপি চুপি প্রেম” - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

মিঠু রায়ে’র ঈদ ফিকশন “চুপি চুপি প্রেম”

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৪৯৩ বার

ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক কমেডি নাটক “চুপি চুপি প্রেম” রচনা চয়ন দেব ও পরিচালনায় মিঠু রায়, চিত্রগ্রহণ করছেন আদিত্য মনির। লকডাউনের আগে উত্তরায় বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। প্রচারিত হবে সেভেন টিউনস এন্টারটেইন্টমেন্ট চ্যানেলে।

নাকটটিতে অভিনয় করেছেন জে.এস হিমি, আরশ খান, কাজী উজ্জ্বল, আনোয়ার হোসেন, তমা ইসলাম।
-অহনা নিলয়কে প্রচন্ড ভালোবাসে। দুজন দুজনকে খুব ভালোবাসে। অহনা খুবই সরল টাইপের মেয়ে। খুবই আহ্লাদে টাইপের ধনী বাবার একমাত্র মেয়ে। নিলয় ও অহনার ভালোবাসার খুনসুটিতে পুরো গল্প এগিয়ে যায়। নিলয়ের সাথে রুমমেট রাসেল,কালো ও স্বাস্থ্যবান। নিলয়কে বড় ভাই হিসেবে মানে। রসিক টাইপের ছেলে। সবসময় গল্প হাস্যরসে মাতিয়ে রাখে সে। সেও একটা মেয়েকে পছন্দ করে, নাম রিয়া। কিন্তু মেয়েটা ওকে পছন্দ করে না।
নাটকীয়তার এক পর্যায়ে অহনার বাবা আমিরূল হক বিয়ে ঠিক করেন অহনার। অহনা কোন পথ না পেয়ে সব ছেড়ে পালিয়ে আসে নিলয়ের কাছে। নিলয়ের খারাপ লাগছিল দুটি পরিবারের কথা ভেবে। সে বুঝতে পারে অহনা বাবার একমাত্র মেয়ে তিনি অহনাকে খুব ভালোবাসেন। তাছাড়া নিলয়ের জব ছিল না। গ্রামের বাড়ীতে মা-বোন ছিল। তাই সে অহনাকে আমিরূল হকের কাছে ফিরিয়ে দিয়ে আসে। অহনা খুব কষ্ট পায়। আমিরূল হক নিলয়ের মুখে সব কথা শুনে বুঝতে পারেন, নিলয় ভালো ছেলে। নিলয় সময় চাচ্ছিল একটা ভালো চাকরি, অতঃপর আমিরুল হক অহনাকে বলেন, নিলয়কে তিনি সময় দিলেন। সেটা গিয়ে যেন অহনা নিলয়কে বলে। অহনা একবুক ভালোবাসা নিয়ে দৌড়ে গিয়ে, নিলয় কে জড়িয়ে ধরে সব কথা খুলে বলে। দুজনে বুঁনতে থাকে আগামী সুন্দর দিন সাজানোর স্বপ্নগুলো।

ধন্যবাদান্তে-

মিঠু রায়
নির্মাতা
ক্রিয়েটিভ মিডিয়া ফ্যাক্টরী
মোবাইল-০১৬৭৩৬৭৫০৫৬

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম