1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অভিযুক্তদের নাম উল্লেখ না করে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

অভিযুক্তদের নাম উল্লেখ না করে সংবাদ সম্মেলন

চট্টগ্রাম প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১০১ বার

বাশঁখালীর বাহারচরার ইউপি সদস্য আবুল বাশার হত্যাকান্ডে অভিযুক্তদের নাম উল্লেখ না করে সংবাদ সম্মেলন।
আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন সন্ত্রাসী হামলায় নিহত আবুল বাশারে স্ত্রী খালেদা।

লিখিত বক্তব্য শেষে গণমাধ্যমকর্মীরা আসামীদের নাম নেই কেন জানতে চাইলে প্রশ্নের কোন সদুত্তর দিতে পারেন নাই।তবে আসামীদের বলা যাবে না বলে জানান।এবং আসামীদের নাম উল্লেখ না্ করে বিচার দাবী করেন।
আসামীদের এক আত্মীয় না প্রকাশ না করার সুত্রে জানান, বাদী পক্ষ টাকার বিনিময়ে আসামীদের সাথে রফাদফার চেষ্টা করে তাতে ব্যর্থ হয়ে সংবাদ সম্মেলন এবং পিবিআই এর মাধ্যমে তদন্তের দাবী করে আসামী চাপে রেখে টাকা আদায়ের চেষ্টা করছে।হত্যার বিচার জন্যে নেয় পুরানো কিছু শত্রুতা নিয়ে ইউপি নির্বাচনে হারা প্রতিশো্ধ নিতে কিছু নিরিহ মানুষকে আসামী করা হয়েছে বলে নিহত আবুল বাশারে ভাতিজা আবুল মনছুর বলেন, জনগণের সহযোগিতায় ৩ জন আসামীকে পুলিশ গ্রেপ্তার করে । গ্রেপ্তারের পর আসামীদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ , অস্ত্র উদ্ধার , ঘটনায় কারা জড়িত ছিল কিংবা হত্যা পরিকল্পনায় কারা জড়িত ছিল , কে হুকুম দিয়েছে এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তার কোন উদ্যেগ কিংবা তৎপরতা দেখা যায় নাই ।আসামী নাছির উদ্দীনের দীর্ঘ দিনের বন্ধুত্ব ও সখ্যতা রয়েছে।। সুতরাং উক্ত কর্মকর্তার মাধ্যমে মামলার সুষ্ঠ তদন্ত আশা করতে পারি না।

বাশঁখালী থানার এক পুলিশ কর্মকতা নাম প্রকাশ না্ করার শর্তে বলেন,ওসি স্যারের নির্দেশে তৎক্ষনিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়।পরবর্তিতে আরো দুইজন আটক করা হয়।অন্যদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।মামলা তদন্ত চলছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত আবুল বাশারে ভাতিজা আবুল মনছুর ও নিহত আবুলবশরের তিন কন্যাসহ আত্মীয়স্বজনরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম