1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এমএ আজিজ স্টেডিয়ামে ডরমেটরী নির্মাণ প্রকল্প পরিদর্শনে সিজেকেএস নেতৃবৃন্দ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

এমএ আজিজ স্টেডিয়ামে ডরমেটরী নির্মাণ প্রকল্প পরিদর্শনে সিজেকেএস নেতৃবৃন্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫১ বার

কে এম ইউছুফ :: চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের পূর্ব গ্যালারির দ্বিতীয় তলায় ডরমেটরী নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)। ইতিমধ্যে প্রকল্পটি বাস্তবায়নের জন্য বাজেট প্রণয়ন, ড্রইং-ডিজাইনসহ প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ মে) দুপুরে সিজেকেএস সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ সিজেকেএস কর্মকর্তা ও পরামর্শক প্রকৌশলী প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা ডরমেটরী নির্মাণের স্থান পরিদর্শন করেছেন।

পরে সিজেকেএস সম্মেলন কক্ষে এক বৈঠকে মিলিত হন তারা। বৈঠকে প্রকল্পের বাস্তবায়ন নিয়ে নানামুখী আলোচনা হয়েছে।

প্রকল্পটির ব্যাপারে আ জ ম নাছির উদ্দীন বলেন- খেলোয়াড়, কর্মকর্তা, দলের কোচ, প্রশিক্ষকসহ ক্রীড়া সংশ্লিষ্টদের থাকার জন্য এই ডরমেটরী নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ডরমেটরী নির্মিত হলে বিভিন্ন লীগ, টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়-কর্মকর্তাদের আবাসন সুবিধা নিশ্চিত হবে।’

প্রকল্পটি বাস্তবায়নের জাতীয় ক্রীড়া কাউন্সিলের নির্দেশনা মেনে পরিকল্পনা নেয়া হচ্ছে। এতে করে প্রকল্পের বিভিন্ন বিষয় পরিবর্ধন করা হওয়ায় প্রকল্পের প্রাক্কলিত ব্যয় নির্ধারণসহ আনুষঙ্গিক নানা পরিকল্পনা গ্রহণ করতে হচ্ছে।

জানা গেছে, এই ডরমেটরী নির্মাণ প্রকল্পের জন্য প্রাথমিক ভাবে আড়াই কোটি টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছিলো। তবে বাংলাদেশ ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল (এনএসসি)’র স্ট্যান্ডার্ড মেনে ড্রইং, ডিজাইন পরিবর্ধনের কারণে প্রকল্পের প্রাক্কলিত ব্যয় বেড়ে প্রায় ৩ কোটি টাকা পর্যন্ত নির্ধারিত হতে পারে।

বৈঠকে বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস সহ সভাপতি একেএম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহি সদস্য দিদারুল আলম, পরামর্শক প্রতিষ্ঠান চতুষ্কোণ’র স্বত্তাধিকারী প্রকৌশলী তুহিন বড়ুয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম