1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২০৩ বার

মোঃ সাইফুল্লাহঃ

মাগুরার শ্রীপুরে ১২ জুন দুপুরে শ্রীপুর -দ্বারিয়াপুর সড়কের শ্রীপুর পূর্বপাড়া মাদ্রাসা এলাকায় সড়ক দুর্ঘটনায় আকাশ মৃধা (২২) নামে ১জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ বলে জানা গেছে।
নিহত আকাশ মৃধা উপজেলার পারপটোরা গ্রামের ডালিম মৃধার পুত্র।

আহত,চাঁদ মোহন একই উপজেলার আনন্দ নগরের কুটিশ্বর পরামানিকের পুত্র। আহত অপর ২জনের পরিচয় জানা যায়নি৷

বিভিন্ন সূত্রে জানা গেছে- আকাশ সকালে বাড়ি থেকে তার মা ও ভাগিনিকে নিয়ে তার বোনের বাড়ি শ্রীপুর উপজেলার নবগ্রাম গ্রামে নামিয়ে দিয়ে বাড়িতে ফেরার পথে উপজেলার পূর্বপাড়া মাদ্রাসা এলাকা নামকস্থানে পৌছালে চাদ মোহনের মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়,এতে তারা দুজনই গুরুতরসহ ৪ জন আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আকাশ মৃধার মৃত্যু হয়।
আকাশ মৃধার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

১২জুন বিকেলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন কোন পক্ষই মামলা করতে আসনি,আসলে মামলা নেওয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন নিহত আকাশের পরিবারে পক্ষ থেকে মামলা করবেন না বলে তারা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম